লামায় আরিফ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ

মোহাম্মদ হাছান প্রকাশিত: ৩০ মার্চ , ২০২৪ ০৬:০০ আপডেট: ৩০ মার্চ , ২০২৪ ০৬:০০ এএম
লামায় আরিফ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ
বান্দরবানের লামা উপজেলায় অসহায়, দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ।মাসব্যাপী থাকবে বলে জানিয়েছেন আরিফ ফাউন্ডেশন। এছাড়া কবরস্থানের জায়গা ক্রয়ের জন্য নগদ অর্থ, বিভিন্ন এতিমখানার নির্মাণের জন্য ঢেউটিনও বিতরণ করা হয়।লামা পৌরসভার ৮ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ফজল হকের বড় ছেলে মালয়েশিয়া প্রবাসী মোঃ আরিফুল ইসলাম অসহায়, দরিদ্র মানুষদের সহযোগিতার কথা চিন্তা করে “আরিফ ফাউন্ডেশন” নামে এ স্বেচ্ছাসেবী সংগঠনটি প্রতিষ্ঠা করেন।

বান্দরবানের লামা উপজেলায় অসহায়, দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ।মাসব্যাপী থাকবে বলে জানিয়েছেন আরিফ ফাউন্ডেশন। এছাড়া কবরস্থানের জায়গা ক্রয়ের জন্য নগদ অর্থ, বিভিন্ন এতিমখানার  নির্মাণের জন্য ঢেউটিনও বিতরণ করা হয়।লামা পৌরসভার ৮ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ফজল হকের বড় ছেলে মালয়েশিয়া প্রবাসী মোঃ আরিফুল ইসলাম অসহায়, দরিদ্র মানুষদের সহযোগিতার কথা চিন্তা করে “আরিফ ফাউন্ডেশন” নামে এ স্বেচ্ছাসেবী সংগঠনটি প্রতিষ্ঠা করেন।

আরিফ ফাউন্ডেশনের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার লামা প্রতিনিধি সুলতান মাহমুদ। সহযোগী হিসাবে রয়েছেন আরিফের ছোট ভাই মোঃ ফারুক ইসলাম।আরিফ ফাউন্ডেশন প্রতি (প্যাকেট) পরিবারকে, লাচ্ছা সেমাই দুই প্যাকেট, চিনি এক কেজি, আলু দুই কেজি, পেঁয়াজ ১ কেজি, দুধ এক প্যাকেট, চাউল ৫ কেজি, তৈল এক কেজি, চনা এক কেজি, লাল সেমাই দেড় কেজি, মশুরের ডাল এক কেজি, খেজুর আধা কেজি, মুড়ি এক কেজি প্রদান করা হয়।

লামা পৌর এলাকার হাসপাতালপাড়া, নুনার বিল পাড়া, পশ্চিম মধুঝিরি, লাইনঝিরি, মধুঝিরি, লাইনঝিরি, ছাগল খাইয়া ও শিলেরতুয়ায় ১২০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও ত্রান বিতরণ করা হয়। এছাড়া মধুঝিরি কবরস্থানের জায়গা ক্রয়ের জন্য নগদ ৫০ হাজার টাকা প্রদান করা হয়। আরিফ ফাউন্ডেশনের আরিফুল ইসলাম বিভিন্ন সময়ে তার নিজ এলাকার দরিদ্র ও অসহায়দের গোপনে দান করেন।


এই বিভাগের আরোও খবর

Logo