র‌্যাবের যৌথ অভিযানে জলদস্যু মনজুরুল গ্রেফতার

শরীফ হোসাইন প্রকাশিত: ১২ মার্চ , ২০২৪ ১০:৩৫ আপডেট: ১২ মার্চ , ২০২৪ ১০:৩৫ এএম
র‌্যাবের যৌথ অভিযানে জলদস্যু মনজুরুল গ্রেফতার
র‌্যাবের যৌথ অভিযানে আন্তজেলা ডাকাত দলের নেতা মনজুরুল আলমকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (১০ মার্চ) দুপুর দেড়টার দিকে ঢাকা মহানগরীর দারুস সালাম থানাধীন গাবতলীর কোটবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের যৌথ অভিযানে আন্তজেলা ডাকাত দলের নেতা মনজুরুল আলমকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (১০ মার্চ) দুপুর দেড়টার দিকে ঢাকা মহানগরীর দারুস সালাম থানাধীন গাবতলীর কোটবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের সোনাডগী এলাকার ৪নংওয়ার্ডের নুর ইসলাম বেপারীর ছেলে আন্তজেলা ডাকাত দলের নেতা এবং জলদস্যু মোঃমনজুরুল আলম (৩৮) এর নামে লক্ষ্মীপুর জেলার রামগতি থানার ৩৯৫/৩৯৭ ধারায় পেনাল কোড (১৮৬০) এ গত ১০/১১/২২ তারিখে একটি মামলা দায়ের কারা হয়।

মামলা নং-৬/১৪৫। তিনি দীর্ঘদিন বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলেন। এরপর গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যে তিনি ঢাকা মহানগরীর দারুস সালাম থানাধীন গাবতলীর কোটবাড়ী এলাকায় অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ ভোলা এর ক্যাম্প কমান্ডার এএসপি মোঃ জামাল উদ্দিন এবং র‌্যাব-৪ এর স্কট কমান্ডার এএসপি মোঃ মাজহারুল হক ওই এলাকার হাজী সালাউদ্দিন মার্কেট’র বিসমিল্লাহ এন্টারপ্রাইজ এর সামনে থেকে যৌথ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।র‌্যাব-৮ ভোলা এর ক্যাম্প কমান্ডার এএসপি মোঃ জামাল উদ্দিন সোমবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরোও খবর

Logo