র্দীঘদিন চাঁদপুর সেতুর টোল আদায়ের বিরোদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ৬ জুলাই , ২০২৪ ১৬:০৯ আপডেট: ৬ জুলাই , ২০২৪ ১৬:০৯ পিএম
র্দীঘদিন চাঁদপুর সেতুর টোল আদায়ের বিরোদ্ধে মানববন্ধন ও  বিক্ষোভ মিছিল
এর প্রতিবাদে শনিবার (৬ জুলাই) সকালে ফরিদগঞ্জের আওয়ামীলীগ নেতা মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী ও চাঁদপুর সদরের মাও. জাকির হোসেন হিরুর নেতৃত্বে বিপুল সংখ্যক বিক্ষুব্ধ জনসাধারণ বিক্ষোভ মিছিল নিয়ে চাঁদপুর সেতুর টোল আদায় স্থানে অবস্থান নেয় এবং মানববন্ধন করে। একপর্যায়ে জনসাধারণের চাপের মুখে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত টোল আদায় বন্ধ রাখতে বাধ্য হয় টোল আদায়কারী ঠিকাদারী প্রতিষ্ঠান।

র্দীঘদিন চাঁদপুর সেতুর টোল আদায় বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বিক্ষুব্ধ জনসাধারণ । এসময় বিক্ষুদের চাপে প্রায় ৩ ঘন্টা টোল আদায় বন্ধ রাখতে বাধ্য হয় টোল আদায়কারী প্রতিষ্ঠান।

এর প্রতিবাদে শনিবার (৬ জুলাই) সকালে ফরিদগঞ্জের আওয়ামীলীগ নেতা মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী ও চাঁদপুর সদরের মাও. জাকির হোসেন হিরুর নেতৃত্বে বিপুল সংখ্যক বিক্ষুব্ধ জনসাধারণ বিক্ষোভ মিছিল নিয়ে চাঁদপুর সেতুর টোল আদায় স্থানে অবস্থান নেয় এবং মানববন্ধন করে। একপর্যায়ে জনসাধারণের চাপের মুখে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত টোল আদায় বন্ধ রাখতে বাধ্য হয় টোল আদায়কারী ঠিকাদারী প্রতিষ্ঠান।

মানববন্ধনে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী, মাও. জাকির হোসেন হিরু, শ্রমিক লীগ নেতা হানিফ কাজী, নাছিল গাজী, মো: আকরাম হোসেন, নাজির হোসেন,সবুজ হোসেন, মাসুদ হোসেন প্রমুখ। বক্তারা টোল আদায় বন্ধ না হলে ভবিষ্যতে অবরোধসহ কঠোর কর্মসূচীর ঘোষনা দেয়আন্দোলনকারীরা।

এই বিভাগের আরোও খবর

Logo