রাউজানের সদস্যদের নিয়ে শাহ এমদাদীয়ার প্রচার ও বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

আহমদ উল্লাহ প্রকাশিত: ১৪ জুলাই , ২০২৪ ১৬:১৪ আপডেট: ১৪ জুলাই , ২০২৪ ১৬:১৪ পিএম
রাউজানের সদস্যদের নিয়ে শাহ এমদাদীয়ার প্রচার ও বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
শুক্রবার (১২ জু্লাই) খুলশীস্থ মাইজভাণ্ডারী খানকা শরীফে অনুষ্ঠিত দারুল এবলাগ শীর্ষক প্রচার ও বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (ম.)। কর্মশালায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নায়েব সাজ্জাদানশীন, মোন্তাজেম ও দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউট (ডিরি)’র ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী।

হযরত গাউছুল আজম মাইজভাণ্ডারীর তরিকা ও আদর্শবাহী সংগঠন আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) চট্টগ্রাম জেলা কার্যকরী সংসদের উদ্যোগে দারুল এবলাগ শীর্ষক প্রচার ও বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ জু্লাই) খুলশীস্থ মাইজভাণ্ডারী খানকা শরীফে অনুষ্ঠিত দারুল এবলাগ শীর্ষক প্রচার ও বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (ম.)।  কর্মশালায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নায়েব সাজ্জাদানশীন, মোন্তাজেম ও দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউট (ডিরি)’র ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী। 

আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) চট্টগ্রাম জেলা কার্যকরী সংসদের সভাপতি হুমায়ুন কবির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ শাকিল মাহমুদের সঞ্চালনায় কর্মশালায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যকরী সংসদের যুগ্ম-সচিব অধ্যাপক মুহাম্মদ মেজবাউল আলম ভূঁইয়া, দারুত তায়ালীম প্রধান শিক্ষক মওলানা জয়নাল আবেদীন ছিদ্দিকী, চট্টগ্রাম জেলা কার্যকরী সংসদের কোষাধ্যক্ষ এ.এম. কামাল উদ্দীন, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম চৌধুরী,  জনসংযোগ ও প্রচার সম্পাদক মুহাম্মদ নুরুল কবির, সমাজকল্যাণ সম্পাদক মুহাম্মদ আবুল কাশেম, চট্টগ্রাম মহানগর কার্যকরী সংসদের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ সোহেল চৌধুরী এবং রাউজান উপজেলার কর্মকর্তাবৃন্দ।

হযরত গাউছুল আজম মাইজভাণ্ডারীর তরিকা ও আদর্শবাহী সংগঠন আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) বিভিন্ন কার্যক্রম এবং সাজ্জাদানশীন হযরত মওলানা শাহসুফি সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (ম.)’র নির্দেশনায় নায়েব সাজ্জাদানশীন ও মোন্তাজেম সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী কর্তৃক গৃহীত বিভিন্ন কার্যক্রম প্রচার ও মাঠ পর্যায়ে পৌঁছানোর লক্ষ্যে আয়োজিত দারুল এবলাগ শীর্ষক প্রচার ও বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালায় রাউজান উপজেলার আওতাধীন বিভিন্ন শাখা দায়রা ও খেদমত কমিটির ৬০০ সদস্য অংশগ্রহণ করেন। কর্মশালা শেষে দেশ ও জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (ম.)।

এই বিভাগের আরোও খবর

Logo