পটুয়াখালীর সাংসদ এ্যাড. শাহজাহান মিয়া মারা গেছেন

এম আমির হোসাইন প্রকাশিত: ২১ অক্টোবর , ২০২৩ ১৩:৫১ আপডেট: ২১ অক্টোবর , ২০২৩ ১৩:৫১ পিএম
পটুয়াখালীর সাংসদ এ্যাড. শাহজাহান মিয়া মারা গেছেন
পটুয়াখালী সদর-১ আসনের সংসদ সদস্য, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, আলহাজ্ব এডভোকেট শাজাহান মিয়া আর নেই। আজ শনিবার ভোর ৬ টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

পটুয়াখালী সদর-১ আসনের সংসদ সদস্য, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, আলহাজ্ব এডভোকেট শাজাহান মিয়া আর নেই। আজ শনিবার ভোর ৬ টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। এ্যাড. শাহজাহান মিয়া ১৯৪০ সালের ১৭ জানুয়ারি পটুয়াখালী শহরের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। সাদা মনের মানুষ শাহজাহান মিয়া ছিলেন একজন রাজনীতিবিদ ও আইনজীবী। তিনি ১৯৯১ থেকে ২০১৯ সাল পর্যন্ত পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি ১৯৯৬ সালে সপ্তম, ২০০৮ সালে নবম ও ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বিতীয় মন্ত্রিসভায় তিনি ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo