যশোর জেলার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করেনে মাননীয় প্রধানমন্ত্রী

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ১৫ নভেম্বর , ২০২৩ ১৩:২০ আপডেট: ১৫ নভেম্বর , ২০২৩ ১৩:২০ পিএম
যশোর জেলার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করেনে মাননীয় প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে যশোর জেলার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে যশোর জেলার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করা হয়। এর  মধ্যে যশোর কোভিড-৯, ইআরপি প্রকল্পের আওতায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের দশ শয্যা বিশিষ্ট আইসিইউ, বিভিন্ন প্রকল্পের আওতায় ২৬ স্কুল ও কলেজের নবনিমিত ভবন উদ্বোধন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে যশোর অঞ্চলের অতিরিক্ত পরিচালকের নবনির্মিত অফিস ভবন, শার্শার বালুন্ডা মাধ্যমিক বিদ্যালয়, সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এবং যশোর পিটি আই মাল্টিপারপ্যাস অডিটোরিয়ামের উদ্বোধনসহ সহ বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করা হয়।

সেই সাথে তিনি যশোরে অভয়নগর, চৌগাছা, ঝিকরগাছা ও মনিরামপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন। সারাদেশের ৬০টি উপজেলার সাথে এ ঘোষণা করেন তিনি। এই চার উপজেলায় ১৩৬ জন ভুমিহীন ও গৃহহীরদের মাঝে জমির দলিল বিতরণ করা হয়। এরমধ্যে অভয়নগরে ২৫, চৌগাছা ১২, ঝিকরগাছা ৪১ ও মনিরামপুরে ৫৮ জন ভুমিহীনদের মাঝে জমি সহ ঘরের দলিল প্রদান করা হয়।

এ উপলক্ষে যশোর জেলা প্রশাসনের উদ্যোগে কালেক্টরেট সভা কক্ষ অমিত্রাক্ষরে ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন যশোর জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক রফিকুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) এসএম শাহীন, অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান,  সরকারি মাইকেল মধুসূদন কলেজের অধ্যক্ষ প্রফেসর মর্জিনা আক্তার, জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, যশোরের পৌর মেয়র মুক্তিযোদ্ধা হায়দার গনী খান পলাশ, ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্তাবধায়ক ডাক্তার হারুন অর রশীদ, মুজিব বাহিনীর জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলি হোসেন মনি, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার মুক্তিযোদ্ধা মুযহারুল ইসলাম মন্টু বিভিন্ন ব্যক্তিবর্গ।

এই বিভাগের আরোও খবর

Logo