নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে কুপিয়ে জখমের মামলায় কোয়েল- সেলিমসহ ৯ জন কারাগারে

মোঃ সাজেদুর রহমান প্রকাশিত: ৮ জুলাই , ২০২৪ ১১:৩৬ আপডেট: ৮ জুলাই , ২০২৪ ১১:৩৬ এএম
নাটোরে বিএনপি নেতা বাচ্চুকে  কুপিয়ে জখমের মামলায় কোয়েল- সেলিমসহ ৯ জন কারাগারে
৭ জুলাই রোববার দুপুরে অভিযুক্ত কোয়েল এবং সেলিম সহ ১৪ জন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে এই আদেশ দেন আদালত। এর আগে ৩ জুলাই বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে আহুত জেলা বিএনপি'র কর্মসূচিতে অংশগ্রহণ করার লক্ষ্যে দলীয় কার্যালয়ে যাওয়ার পথে জেলা বিএনপি'র আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুকে কুপিয়ে এবং পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা

নাটোরে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুকে কুপিয়ে এবং পিটিয়ে জখম এর মামলায় ৫ জনকে জামিন দিয়ে প্রধান অভিযুক্ত কোয়েল এবং সেলিম সহ  ৯ জনকে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রওশন আলম।

৭ জুলাই রোববার দুপুরে অভিযুক্ত কোয়েল এবং সেলিম সহ ১৪ জন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে এই আদেশ দেন আদালত। এর আগে ৩ জুলাই বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে আহুত জেলা বিএনপি'র কর্মসূচিতে অংশগ্রহণ করার লক্ষ্যে দলীয় কার্যালয়ে যাওয়ার পথে জেলা বিএনপি'র আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুকে কুপিয়ে এবং পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা।

এই ঘটনায় শহিদুল ইসলাম বাচ্চুর স্ত্রী পারভিন ইসলাম বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে আরো ৪০-৫০ জন অজ্ঞাত দুর্বৃত্তের নামে তার আইনজীবীর মাধ্যমে নাটোর সদর থানায় একটি এজাহার দায়ের করেন।  এজাহার দায়েরের পর পুলিশ ৩ অভিযুক্ত সবুজ, রাসু এবং রানাকে গ্রেফতার করে। আজ দুপুরে অভিযুক্ত ১৪ জন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত উপরোক্ত রায় প্রদান করেন।


এই বিভাগের আরোও খবর

Logo