যশোরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারী কর্মবিরতি চলছে

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ৯ জুলাই , ২০২৪ ১২:০৬ আপডেট: ৯ জুলাই , ২০২৪ ১২:০৬ পিএম
যশোরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারী কর্মবিরতি চলছে
পল্লী বিদ্যুৎ সমিতি সমূহের শোষ নির্যাতন ,নিপীড়ন অব্যাহত রাখা গুনগত মানহীন মালামাল ক্রয় করে গ্রাহক ভোগান্তী বৃদ্ধির প্রতিবাদে এবং স্মার্ট টেকসই বাংলাদেশ বিনির্মানে বিআর ইবি,পিবিএস একীভূতকরণ করণ সহ অভিন্ন চাকরিবিধি বাস্তবায়ণ ও কল চুক্তিভিত্তিক ও অনিয়মিত কর্মচারীদের চাকরি নিয়মিত করার দাবীতে এ কর্ম বিরতি পালন করা হচ্ছে।

যশোর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারী কর্মবিরতি পালন করছে। শহর তলির পুলেরহাট কার্যালয়ে এ কর্মসূচি চলছে।

পল্লী বিদ্যুৎ সমিতি সমূহের শোষ নির্যাতন ,নিপীড়ন অব্যাহত রাখা  গুনগত মানহীন মালামাল ক্রয় করে গ্রাহক ভোগান্তী বৃদ্ধির প্রতিবাদে এবং স্মার্ট টেকসই  বাংলাদেশ বিনির্মানে  বিআর ইবি,পিবিএস একীভূতকরণ করণ সহ অভিন্ন  চাকরিবিধি বাস্তবায়ণ ও  কল চুক্তিভিত্তিক  ও অনিয়মিত কর্মচারীদের চাকরি নিয়মিত করার দাবীতে এ কর্ম বিরতি পালন করা হচ্ছে।

কর্মবিরতি কর্মসূচিতে নেতৃবৃন্দ বলেছেন, আমর্ াবিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার জন্য কাজ করছি। কিন্তু পর্যাপ্ত সম্মান, পদ মর্যাদা পায়নি। এজন্য বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগ ও কর্মকর্তা,কমচারীদের এক সাভিসের আওতায় আনা হোক। সেই সাথে অনিয়মিত কর্মচারীদের নিয়মিত করার দাবী জানাননো হয়। তা না কর্মবিরতি অব্যাহত থাকবে বলে জানান তারা।

কর্মবিরতিতে বক্তব্য রাখেন ডেপুটি জেনারেল ম্যানেজার  (টেকনিক্যাল)  আব্দুল হাকিম, সহকারী জেনারেল ম্যানেজার (প্রশাসন) নাবিব আহমেদ সাঈদ, সহকারী জেনারেল ম্যানেজার (আইটি) হুমায়ুন আহমেদ, সহকারী জেনারেল ম্যানেজার (আইটি) এস এম শাহীনুর রেজা, বেনাপোল সাব-জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম)  আসাদুজ্জামান, র্শাশা জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম)  মারফত আলী প্র

এই বিভাগের আরোও খবর

Logo