মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির উদ্যােগে সম্প্রীতি সভা অনুষ্ঠিত

মোঃ গোলাম মোরশিদ প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর , ২০২৪ ১২:৪১ আপডেট: ১৫ সেপ্টেম্বর , ২০২৪ ১২:৪১ পিএম
মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির উদ্যােগে সম্প্রীতি সভা অনুষ্ঠিত
সম্প্রীতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা বিএনপির আহবায়ক জনাব গোলজার হোসেন। ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক, জনাব ফারুক হোসেনের সঞ্চালনায় সম্প্রীতি সভার সভাপতিত্ব করেন মোহাম্মাদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি, জনাব আলহাজ্ব আইনুল হক মন্ডল।

"সকল ধর্ম-বর্নের সবায় মিলে বৈষম্যহীন দেশ গড়ার প্রত্যায়ে" ১৪ সেপ্টেম্বর রোজঃ শনিবার বিকাল ৩ ঘটিকায় পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বিনধারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির উদ্যােগে সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রীতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা বিএনপির আহবায়ক জনাব গোলজার হোসেন। ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক, জনাব ফারুক হোসেনের সঞ্চালনায় সম্প্রীতি সভার সভাপতিত্ব করেন মোহাম্মাদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি, জনাব আলহাজ্ব আইনুল হক মন্ডল। 

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবান, জনাব মাসুদ রানা প্রধান। প্রধান অতিথির বক্তব্যে,গোলজার হোসেন নেতাকর্মীদের বলেন, বাংলার সাহসী ছাত্রদের ত্যাগের ফসল এই স্বাধীনতা ও স্বৈরাচারমুক্ত বাংলাদেশ। এলাকায় শান্তি ও স্বাধীনতা রক্ষায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে সবাইকে।

ছাত্র আন্দোলনে শহীদদের রক্তের মর্যাদা দিতে হলে লক্ষ্য রাখতে হবে কোন মানুষ যাতে হয়রানির শিকার না হন। সংখ্যালঘুদের নিরাপত্তা রক্ষায় নেতাকর্মীদের ঢাল হয়ে কাজ করার আহবান জানান তিনি। আইন হাতে তুলে না নিয়ে অপরাধীদেরকে আইনের হাতে সোপর্দ করার আহবান জানান তিনি। ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের মাঝে কোনপ্রকার র্কোন্দল যেন সৃষ্টি না হয়, হাইব্রিড যেন দলে যায়গা না পায়, নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি আর বলেন, জাতীয়তাবাদীর নেতাকর্মীরা সুসংগঠিত এবং ঐক্যবদ্ধভাবে সকল অপপ্রচার ও অপশক্তির বিরুদ্ধে মোকাবেলা করতে হবে।

এছাড়াও সম্প্রীতি সভায় প্রধান বক্তার বক্তব্যে মাসুদ রানা প্রধান বলেন, পরাজিত শক্তিরা দেশকে অস্থিতিশীল করার জন্য এখনো ষড়যন্ত্র করছে।কিন্তু আমরা তা হতে দেব না।যারাই দলের নাম ব্যবহার করে অপকর্ম করবে কিংবা নৈরাজ্য-অপকর্মের সঙ্গে জড়িত থাকবে, দলের বদনাম হবে-এমন কোনো কিছুই আপস করবে না জেলা বিএনপি। কেউ বিশৃঙ্খলা কিংবা অপকর্মের সঙ্গে জড়িত থাকলে ব্যবস্থার নেওয়া হবে।

সম্প্রীতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পাঁচবিবি উপজেলা আহবায়ক, জনাব সাইফুল ইসলাম (ডালিম), পৌর বিএনপির আহবায়ক জনাব আবুল হাসনাত মন্ডল (হেলাল), উপজেলা বিএনপির সাধারন সম্পাদক, জনাব আব্দুল হান্নান চৌধুরী, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক, জনাব মঞ্জরুল ইসলাম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান, জনাব জিয়াউর ফেরদৌস রাইট, জেলা কৃষক দলের উন্নতম সদস্য জনাব কাজী আনিছুর রহমান, যুবকদের নেতা ইয়ামিন মন্ডল, পিয়ার নবী, বুলবুল আহমেদ বুলু, প্রমুখ।সম্প্রীতি সভায় মোহাম্মদপুর ইউনিয়নের শত শত সাধারন জনাতা এবং উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড, বিএনপি ও বিএনপির অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরোও খবর

Logo