মাদারীপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ১৩ মে , ২০২৪ ০৮:৫৩ আপডেট: ১৩ মে , ২০২৪ ০৮:৫৩ এএম
মাদারীপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি
মাদারীপুরে এক প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার (১২ মে) মধ্যরাতে সদর উপজেলার দুধখালী ইউনিয়নের এওজ গ্রাম এ ডাকাতের ঘটনা ঘটে। এ সময় ডাকাত দল বাড়ির সবাইকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় ।

মাদারীপুরে এক প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার (১২ মে) মধ্যরাতে সদর উপজেলার দুধখালী ইউনিয়নের এওজ গ্রাম এ ডাকাতের ঘটনা ঘটে। এ সময় ডাকাত দল বাড়ির সবাইকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রবাসী হাবিব জমাদারের বাড়িতে রাত আড়াইটা থেকে তিনটার মধ্যে একদল ডাকাত দোতলার গ্রিল দিয়ে প্রবেশ করে। এই সময়ে ঘরে প্রবেশ করে সবাইকে বেঁধে জিম্মি করে পরে ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যায়। ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক হাবিব জমিদারের  দাবি ৩০ ভরি স্বর্ণ, নগদ তিন লক্ষ টাকা, মোবাইল, ল্যাপটপ নিয়ে গেছে। এই ঘটনায় সোমবার (১৩ মে) সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন।

মাদারীপুর সদর থানার ওসি এইচএম সালাউদ্দিন ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ডাকাতির ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরোও খবর

Logo