মোরেলগঞ্জে বাঁধ কেটে ব্রিজ নির্মাণের দাবি

আবরার ফয়সাল প্রকাশিত: ২০ জানুয়ারী , ২০২৪ ১২:৫৮ আপডেট: ২০ জানুয়ারী , ২০২৪ ১২:৫৮ পিএম
মোরেলগঞ্জে বাঁধ কেটে ব্রিজ নির্মাণের দাবি
বাগেরহাটের মোরেলগঞ্জে একটি সরকারি খালের বাঁধ কেটে ব্রিজ বা কালভার্ট নির্মাণের দাবি জানিয়েছেন ভুক্তভোগীরা। শনিবার দুপুর ১টার দিকে পঞ্চকরণ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে দরগাবাড়ির খালের বাঁধ কাটার আগে সেখানে ব্রিজ নির্মাণের দাবি জানান ইউনিয়ন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার ও খালের সুবিধাভোগীরা।

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি সরকারি খালের বাঁধ কেটে ব্রিজ বা কালভার্ট নির্মাণের দাবি জানিয়েছেন ভুক্তভোগীরা। শনিবার দুপুর ১টার দিকে পঞ্চকরণ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে দরগাবাড়ির খালের বাঁধ কাটার আগে সেখানে ব্রিজ নির্মাণের দাবি জানান ইউনিয়ন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মজুমদার ও খালের সুবিধাভোগীরা।স্থানীয়দের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন ব্যবসায়ী মো. জাকির হোসেন হাওলাদার। তারা বলেন, জনস্বার্থে দরগাবাড়ির খালের বাঁধ দেওয়া হয়েছিল।

এখন বাঁধ কাটার আগে খালে কালভার্ট বা ব্রিজ নির্মাণ করা জরুরি।ইউনিয়ন চেয়ারম্যান রাজ্জাক মজুমদার বলেন, দরগাবাড়ির খালটি নিয়ে একটি মহল রাজনীতি করছে। তাকে (চেয়ারম্যানকে) হেয় প্রতিপন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

ইউনিয়ন পরিষদের সদস্য মো. শাহিন হাওলাদার, আব্দুল লতিফ হাওলাদার, খলিলুর রহমান খান, হাফিজা বেগম ও মোমেনা বেগম এ সময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo