মোটরসাইকেল ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ 

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারী , ২০২৪ ১৬:০৫ আপডেট: ২৮ ফেব্রুয়ারী , ২০২৪ ১৬:০৫ পিএম
মোটরসাইকেল ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ 
মাদারীপুর সদর উপজেলায় মোটরসাইকেল ও নসিমন সংঘর্ষের ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কের আচমত আলী খান সেতুর টোলপ্লাজার কাছে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে সদর থানা পুলিশ।

মাদারীপুর সদর উপজেলায় মোটরসাইকেল ও নসিমন সংঘর্ষের ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কের আচমত আলী খান সেতুর টোলপ্লাজার কাছে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে সদর থানা পুলিশ।

নিহতরা হলেন মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা মোহাম্মদ আলী বালীর ছেলে রিফাত বালী (১৯) ও একই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃধার মোড় এলাকার মুক্তার সরদারের ছেলে মারুফ সরদার (৩০)।ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঠেরবাজারের থেকে শহরের দিকে রিফাত বালী তার সঙ্গে মারুফ সরদারকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল পথে শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কের আড়িয়াল খা নদের আচমত আলী খান সেতুর টোল প্লাজার সামনে আসলে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে ছুটে আসা একটি নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক মারুফ সরদার ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়রা আহত রিফাত বালীকে দ্রুত উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচএম সালাউদ্দিন বলেন, এই ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo