শপথ নিলেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ৩ জুলাই , ২০২৪ ১৬:৩১ আপডেট: ৩ জুলাই , ২০২৪ ১৬:৩১ পিএম
শপথ নিলেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান
চট্টগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনিস্টিটিউট (পিটিআই) অডিটোরিয়ামে বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম বুধবার (৩ জুলাই) সকাল ১১ টায় তাদের শপথবাক্য পাঠ করিয়েছেন।চেয়ারম্যান হিসেবে খাজে আহমেদ মজুমদার শপথ গ্রহণের পর এক সংক্ষিপ্ত বক্তব্যে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সাংসদ, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান, নির্বাচনের সাথে সম্পৃক্ত সকল প্রশাসন, সাংবাদিক ও উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের অংশ হিসেবে চতুর্থ ধাপে গত ৫ জুন অনুষ্ঠিত ফরিদগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার ও ভাইস চেয়ারম্যান আকবর হোসেন মনির, মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম শপথ গ্রহণ করেছেন

চট্টগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনিস্টিটিউট (পিটিআই) অডিটোরিয়ামে বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলাম বুধবার (৩ জুলাই) সকাল ১১ টায় তাদের শপথবাক্য পাঠ করিয়েছেন।চেয়ারম্যান হিসেবে খাজে আহমেদ মজুমদার শপথ গ্রহণের পর এক সংক্ষিপ্ত বক্তব্যে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সাংসদ, বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান, নির্বাচনের সাথে সম্পৃক্ত সকল প্রশাসন, সাংবাদিক ও উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 তিনি বলেন, ফরিদগঞ্জের মানুষ আমাকে ভালোবাসে। তারা নিজের আমানত ভোট দিয়ে জয়ী করেছে। ইতিপূর্বে আমি যেভাবে মানুষের জন্য কাজ করেছিলাম, এখনো তাই করব। এই জয় আমার একার নয়, এই জয় ফরিদগঞ্জ উপজেলাবাসীর। এ জয়ের মাধ্যমে আমি মানুষের কল্যাণময় কাজের জন্য নিজেকে বিলিয়ে দিতে চাই।এই সময় উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী বৃন্দ উপস্থি ত ছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo