মমতাজের পক্ষে ভোট চাইলেন জনপ্রিয় অভিনেতা ডিপজল

মিলন মাহমুদ প্রকাশিত: ২৫ ডিসেম্বর , ২০২৩ ০৯:৪৯ আপডেট: ২৫ ডিসেম্বর , ২০২৩ ০৯:৪৯ এএম
মমতাজের পক্ষে ভোট চাইলেন জনপ্রিয় অভিনেতা ডিপজল
নসভায় উপস্থিত ভোটারদের ডিপজল বলেন, মমতাজ আপাকে মাননীয় প্রধানমন্ত্রী নৌকা দিয়েছেন। আপনারা আরেকটাবার নৌকাই ভোট দিয়েন, মমতাজ আপাকে খালি হাতে দিয়েন না

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ ২ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগমের পক্ষে ভোট চাইলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

রবিবার(২৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার সায়েস্তা ইউনিয়নের চর শ্যামনগর মমতাজ বেগমের নৌকা প্রতীকের জনসভায় উপস্থিত হয়ে তিনি নৌকার পক্ষে ভোট চান।

জনসভায় উপস্থিত ভোটারদের ডিপজল বলেন, মমতাজ আপাকে মাননীয় প্রধানমন্ত্রী নৌকা দিয়েছেন। আপনারা আরেকটাবার নৌকাই ভোট দিয়েন, মমতাজ আপাকে খালি হাতে দিয়েন না । আরেকটাবার সুযোগ দেন, আপনাদের পাশে থাকবে। শেখ হাসিনার নৌকা, আমরাও নৌকা, মমতাজ আপারও নৌকা । আমার ভোট আমি দিবো, যাকে খুশি তাকে দিবো একথা আর বইলেন না । ভোট যে কাজ করেছে তাকে দেন, নৌকা মার্কায় দেন।

এসময় আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মমতাজ বেগম, সিংগাইর পৌর মেয়র আবু নাঈম মোঃ বাশার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শহিদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইঞ্জিঃ রবিউল আলম উজ্জল, সায়েস্তা ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল আলিমসহ আওয়ামীলীগের স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

এই বিভাগের আরোও খবর

Logo