মুন্সীগঞ্জে ফার্নিচার ব্যাবসায়ীর গোডাউনে আগুন

আল আমিন প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী , ২০২৪ ১১:১৪ আপডেট: ২০ ফেব্রুয়ারী , ২০২৪ ১১:১৪ এএম
মুন্সীগঞ্জে ফার্নিচার ব্যাবসায়ীর গোডাউনে আগুন
মুন্সীগঞ্জ শহরে ফার্নিচার ব্যবসায়ীর গোডাউনে আগুন দিয়েছে দূর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ৩ টার দিকে শহরের উত্তর ইসলামপুরের ফার্নিচার ব্যবসায়ী মোঃ সোহেল এর ফার্নিচার গোাউনে এই অগ্নিসংযোগ করা হয়।এ আগুন এর ঘটনায় কেউ হতাহত হয়নি।

মুন্সীগঞ্জ শহরে ফার্নিচার  ব্যবসায়ীর গোডাউনে আগুন দিয়েছে দূর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ৩ টার দিকে শহরের উত্তর ইসলামপুরের ফার্নিচার ব্যবসায়ী মোঃ সোহেল এর ফার্নিচার গোাউনে এই অগ্নিসংযোগ করা হয়।এ আগুন এর ঘটনায় কেউ হতাহত হয়নি।

সিসি ক্যামেরার ভিডিও চিত্রে দেখা যায় রাত সাড়ে ৩ টার দিকে মুখ বেধে দুই যুবক ফার্নিচারের গোডাউন এর দিকে  আসে। গোডাউনে আগুন দিয়ে ওই দুই যুবককে দৌড়ে পালাতে দেখা যায়।ঘটনার পর আশেপাশের লোকজন আগুনের বিষয়টি টের পেয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন।এতে করে আগুনের বড় ক্ষতির হাত থেকে রক্ষা পায় আসে পাশের বাড়িঘর ও ফার্নিচার ব্যবসায়ীর মালামাল।


ফার্নিচার ব্যাবসায়ী সোহেল এই প্রতিবেদককে জানান,পূ্র্বশত্রুতার জেরে এই অগ্নিসংযোগ ঘটনো হয়েছে। এসময় তিনি আরো বলেন, উত্তর ইসলামপুরের আলোচিত ট্রিপল মার্ডারের আসামীরা এই অগ্নিকাণ্ডের সাথে জড়িত থাকতে পারে বলে ধারনা করছেন।মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃআমিলুন ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরোও খবর

Logo