মাদারীপুরে তীব্র গরমে দুইজনের মৃত্যু

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ২৯ এপ্রিল , ২০২৪ ১০:২২ আপডেট: ২৯ এপ্রিল , ২০২৪ ১০:২২ এএম
মাদারীপুরে তীব্র গরমে দুইজনের মৃত্যু
মাদারীপুরে তীব্র গরমের কারণে পৃথক ঘটনায় দুইজন মারা গেছে। নিহতরা একজন কালকিনি ও অপরজন ডাসারের বাসিন্দা। ঘটনাটি রবিবার (২৮ এপ্রিল) ঘটেছে।নিহতরা হলেন শাহাদাত সরদার (৫৫) পেশায় ব্যবসায়ী ছিলেন। সে কালকিনি পৌর এলাকার পশ্চিম শিকারমঙ্গল গ্রামের বাসিন্দা এবং মোসলেম ঘরামি (৬০) নামে একজন কৃষক সে ডাসারের কাজীবাকাই ইউনিয়নের পূর্ব মাইজপাড়া গ্রামের বাসিন্দা।

মাদারীপুরে তীব্র গরমের কারণে পৃথক ঘটনায় দুইজন মারা গেছে। নিহতরা একজন কালকিনি ও অপরজন ডাসারের বাসিন্দা। ঘটনাটি রবিবার (২৮ এপ্রিল) ঘটেছে।নিহতরা হলেন শাহাদাত সরদার (৫৫) পেশায় ব্যবসায়ী ছিলেন। সে কালকিনি পৌর এলাকার পশ্চিম শিকারমঙ্গল গ্রামের বাসিন্দা এবং মোসলেম ঘরামি (৬০) নামে একজন কৃষক সে ডাসারের কাজীবাকাই ইউনিয়নের পূর্ব মাইজপাড়া গ্রামের বাসিন্দা।

শাহাদাত সকালে নিজ বাড়িতে প্রচণ্ড গরমে অসুস্থ হয়ে পড়েন। পরে তিনি বাড়িতেই মারা যান। এদিকে রবিবার দুপুরে প্রচণ্ড গরমে মোসলেম ঘরামি অসুস্থ হয়ে মারা যায়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আলাউল হাসান ঘটনায় সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রচণ্ড গরমে দুইজন মারা যাওয়ার খবর পেয়েছি। বিষয়টি খুবই দুঃখজনক।

এই বিভাগের আরোও খবর

Logo