মাদারীপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ১৫ নভেম্বর , ২০২৩ ১৩:০৫ আপডেট: ১৫ নভেম্বর , ২০২৩ ১৩:০৫ পিএম
মাদারীপুরে গৃহবধূকে হত্যার অভিযোগ
মাদারীপুরে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। নাজমা আক্তার (৩০) নামের গৃহবধূকে রোববার (১৩ নভেম্বর) সন্ধ্যায় হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুর বাড়ির লোকদের বিরুদ্ধে। সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের মাছকান্দি গ্রামে এ ঘটনাটি ঘটে।

মাদারীপুরে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। নাজমা আক্তার (৩০) নামের গৃহবধূকে রোববার (১৩ নভেম্বর) সন্ধ্যায় হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুর বাড়ির লোকদের বিরুদ্ধে। সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের মাছকান্দি গ্রামে এ ঘটনাটি ঘটে। এই ঘটনায় সোমবার (১৫ নভেম্বর) মাদারীপুর সদর থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

নিহত নাজমার স্বামী মস্তফা মুন্সিসহ ৬ জনের বিরুদ্ধে এ অভিযোগ দেওয়া হয়েছে। এদিকে ঘটনার পর থেকে নাজমার শ্বশুরবাড়ির লোকজন এখন পলাতক রয়েছে। থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের মাছকান্দি গ্রামের মস্তফা মুন্সির (৩৫) সাথে দুধখালি গ্রামের নাজমা আক্তারের সাথে বছর দশেক আগে বিয়ে হয়েছি, এরপর থেকেই যৌতুকের টাকার জন্য সংসারে অশান্তি লেগেই থাকতো। অশান্তির জের ধরে কয়েক বছর আগে আদালতে একটি মামলাও হয়। পরে নাজমা সন্তানের কথা চিন্তা করে মামলা তুলে নিয়ে আবার সংসার শুরু করে। এরপরও সংসারের অশান্তি কমে যায়নি।

রোববার নাজমাকে নির্যাতন করলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের পরিবার অভিযোগ তুলেছেন যৌতুকের কারণেই রোববার নাজমাকে হত্যা করা হয়েছে। নিহত নাজমার মা তাহমিনা বেগম বলেন, আমার মেয়েকে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত মস্তফা ও তার পরিবারের লোকজন এখন পলাতক রয়েছে। মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নুরুল ইসলাম জানান, মরদেহ ময়নাতদন্ত হয়েছে। রিপোর্টে পাওয়ার পর জানা যাবে কীভাবে মারা গেছে।

মাদারীপুর সদর থানার ওসি সালাউদ্দিন আহমেদ বলেন, এই ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরোও খবর

Logo