কালাইয়ে অচেনা ঘাতক বাস কেড়ে নিলো মোটরসাইকেল চালকের প্রাণ

মো: জাহিদুল ইসলাম (জাহিদ) প্রকাশিত: ২৭ জুন , ২০২৪ ১৫:৪১ আপডেট: ২৭ জুন , ২০২৪ ১৫:৪১ পিএম
কালাইয়ে অচেনা ঘাতক বাস কেড়ে নিলো মোটরসাইকেল চালকের প্রাণ
স্থানীয়রা জানায়, সামসুদ্দিন সরকার মোটরসাইলে নিয়ে নিজ বাড়ি থেকে দুপুরের খাবার শেষে তার মেয়ে জামায়ের পুনট বাজারে অবস্থিত দোকানে যাচ্ছিলেন। সে শান্তিনগরের রাস্তা থেকে মহাসড়কে ওঠার সময় পুনট বাসষ্ট্যান্ডের পূর্ব পার্শ্বে সরকার পাড়ার নতুন ব্রিজ সংলগ্ন ঢাকা থেকে ছেড়ে আসা জয়পুরহাটগামী একটি কোচ তাকে পিছন থেকে ধাক্কা দিলে স্পটেই তার মৃত্যু হয়। খবর পেয়ে মৃত্য সামসুদ্দিন সরকারের পরিবারের লোকজন তার মৃত দেহটি নিজ গ্রামে নিয়ে যায়।

জয়পুরহাটের কালাইয়ে বাস চাপায় সামসুদ্দিন সরকার (৬০) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন।বুধবার বেলা ২ টার দিকে মোকামতলা-জয়পুরহাট মহাসড়কের পুনট বাসষ্ট্যান্ডের পূর্ব পার্শ্বে সরকার পাড়ার নতুন ব্রিজ সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী বিষয়টি নিশ্চিত করেন।নিহত সামসুদ্দিন সরকার উপজেলার পুনট ইউনিয়নের জগডম্বুর গ্রামের মৃত সবেদ আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, সামসুদ্দিন সরকার মোটরসাইলে নিয়ে নিজ বাড়ি থেকে দুপুরের খাবার শেষে তার মেয়ে জামায়ের পুনট বাজারে অবস্থিত দোকানে যাচ্ছিলেন। সে শান্তিনগরের রাস্তা থেকে মহাসড়কে ওঠার সময় পুনট বাসষ্ট্যান্ডের পূর্ব পার্শ্বে সরকার পাড়ার নতুন ব্রিজ সংলগ্ন ঢাকা থেকে ছেড়ে আসা জয়পুরহাটগামী একটি কোচ তাকে পিছন থেকে ধাক্কা দিলে স্পটেই তার মৃত্যু হয়। খবর পেয়ে  মৃত্য সামসুদ্দিন সরকারের পরিবারের লোকজন তার মৃত দেহটি নিজ গ্রামে নিয়ে যায়।

কালাই থানার ভারপ্রাপ্ত (ওসি) ওয়াসিম আল বারী বলেন, কোন বাসের ধাক্কায় সামসুদ্দিন নিহত হয়েছে তা কেউ টের পাইনি । মোকামতলা-জয়পুরহাট মহাসড়কে তার মৃত দেহটি পরে থাকতে দেখলে পরিবারের লোকজন খবর পেয়ে লাশটি বাড়ি নিয়ে যায়।  এ বিষয়ে সামসুদ্দিনের পরিবারের কোন অভিযোগ পাওয়া যায়নি।

এই বিভাগের আরোও খবর

Logo