মাদারীপুরে আঃলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৫

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ২৮ নভেম্বর , ২০২৩ ০৫:৫৮ আপডেট: ২৮ নভেম্বর , ২০২৩ ০৫:৫৮ এএম
মাদারীপুরে আঃলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৫
মাদারীপুরের কালকিনিতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে পাঁচ জন আহত হয়েছে। রবিবার (২৬ নভেম্বর) রাতে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

মাদারীপুরের কালকিনিতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে পাঁচ জন আহত হয়েছে। রবিবার (২৬ নভেম্বর) রাতে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় ও দলীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ থেকে মাদারীপুর-৩ নির্বাচনী এলাকায় কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। অন্যদিকে উপজেলা আওয়ামী লীগ এই মনোয়ন প্রত্যাখান করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকীকে প্রার্থী ঘোষণার জোর দাবি জানান হয়।

রবিবার সন্ধ্যার দিকে কালকিনি নিজস্ব কার্যালয়ে মিটিং করেছে উপজেলা আওয়ামী লীগ। সভা শেষ করে তাহমিনা সিদ্দিকীর অনুসারীরা কালকিনি শহরে একটি মিছিল বের করে। মিছিলের সময় তাহমিনা সিদ্দিকীর অনুসারী এনায়েত নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালাম সরদারের ওপর প্রতিপক্ষের লোকজন হামলা করলে তাহমিনার সমর্থকরাও সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনার পরপরই কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কালকিনি থানার ওসি ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেছেন। কালকিনি থানার ওসি নাজমুল হাসান জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকী বলেন, আমার সমর্থক সালাম সরদারের ওপর প্রতিপক্ষের লোকজন হামলা করে, এরপরে উত্তেজনা সৃষ্টি হয়। এ ব্যাপারে আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপের সাথে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এই বিভাগের আরোও খবর

Logo