ভেড়ামারা উপজেলা চত্বরে পশু পাখির পানির জন্য পানপাত্র স্থাপন

মোঃ সাহেদ হোসেন প্রকাশিত: ৩০ এপ্রিল , ২০২৪ ১১:০১ আপডেট: ৩০ এপ্রিল , ২০২৪ ১১:০১ এএম
ভেড়ামারা উপজেলা চত্বরে পশু পাখির পানির জন্য  পানপাত্র স্থাপন
কুষ্টিয়ার ভেড়ামারায় আজ সকালে ভেড়ামারা উপজেলা চত্বরে পশু পাখির পানি খাওয়ার জন্য পানপাত্র স্থাপন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডুর পরামর্শে শুধু পাখিই নয়, কুকুর বিড়ালসহ অন্যান্য পশুদের জন্য মাটিতে পানির পানপাত্র স্হাপন করা হয়। শুধু উপজেলা চত্বরেই নয়, অসংখ্য জায়গায় পশু পাখির জন্য পানপাত্র স্হাপন কার্যক্রম চলমান রয়েছে।

কুষ্টিয়ার ভেড়ামারায় আজ সকালে ভেড়ামারা উপজেলা চত্বরে পশু পাখির পানি খাওয়ার জন্য পানপাত্র স্থাপন করা হয়।
 উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডুর পরামর্শে শুধু পাখিই নয়, কুকুর বিড়ালসহ অন্যান্য পশুদের জন্য মাটিতে পানির পানপাত্র স্হাপন করা হয়। শুধু উপজেলা চত্বরেই নয়, অসংখ্য জায়গায় পশু পাখির জন্য পানপাত্র স্হাপন কার্যক্রম চলমান রয়েছে। 

ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনা বলেন, আসুন আমরা সবাই মিলে এই তীব্র তাপদাহে পশু পাখিদের বাঁচাতে এগিয়ে আসি,,। ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সহযোদ্ধাদের মত আপনারা ও স্ব স্ব এলাকায় একটু এগিয়ে আসলে এই গরমে পশু পাখি পানির তৃষ্ণা মেটাতে পারতো। বেঁচে যেতো তাদের প্রাণ। 

ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের কৃষি সাংবাদিক গাছ বন্ধু খ্যাত পিয়ারুল ইসলাম এর সার্বিক প্রচেষ্টায় এই আয়োজন। তিনি গাছ থেকে পেরেক তোলা থেকে শুরু করে  নানা ফিস্টন ও অপসারণ করে চলেছেন দীর্ঘদিন ধরে। পিয়ারুল ইসলাম এ পর্যন্ত প্রায় ৩০ হাজার বৃক্ষ রোপণ করেছেন। শীঘ্রই গাছ বন্ধু খ্যাত কৃষি সাংবাদিক এর পরামর্শে ভেড়ামারা অনলাইন প্রেসক্লাব বৃক্ষ রোপণ কর্মসূচি বাস্তবায়ন কার্যক্রম শুরু করার পরিকল্পনা হাতে নিয়েছে। বৃষ্টি হলেই গাছ লাগানো কার্যক্রম শুরু হবে।

 হে আল্লাহ তুমি পানির কষ্ট থেকে আমাদের সহ তোমার সৃষ্ট সকলকে হেফাজত করো। আমিন।

এই বিভাগের আরোও খবর

Logo