ভাঙ্গায় অস্ত্রসহ ২ ডাকাত আটক ৭ দিনের রিমান্ডে পুলিশের আবেদনে

নাজিম বকাউল প্রকাশিত: ১১ সেপ্টেম্বর , ২০২৪ ১৩:৪৯ আপডেট: ১১ সেপ্টেম্বর , ২০২৪ ১৩:৪৯ পিএম
ভাঙ্গায়  অস্ত্রসহ  ২ ডাকাত আটক ৭ দিনের রিমান্ডে  পুলিশের আবেদনে
আটককৃত ডাকাতরা হলো- ভাঙ্গা পৌর এলাকার ভারইডাঙ্গা গ্রামের সিকিম আলী খরাতির পুত্র কালাচাঁন খরাতী (২২) ও পাশের হাজরাহাটি গ্রামের শফি শেখের পুত্র সাগর শেখ (২০)।সোমবার ( ৯ ই সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার পৌরসভার নওপাড়া গ্রামে ডাকাতির করার প্রস্তুতিকালে তারা জনতার হাতে আটক হয়।

ফরিদপুরের ভাঙ্গায় গভীর রাতে গ্রামবাসীর হাতে দেশীয় অস্ত্র সহ আটক হয়েছে  দুই ডাকাত। 

আটককৃত ডাকাতরা হলো-  ভাঙ্গা পৌর এলাকার ভারইডাঙ্গা গ্রামের সিকিম আলী খরাতির পুত্র কালাচাঁন খরাতী (২২) ও পাশের হাজরাহাটি গ্রামের শফি শেখের পুত্র সাগর শেখ (২০)।সোমবার ( ৯ ই সেপ্টেম্বর)  দিবাগত রাতে উপজেলার পৌরসভার নওপাড়া গ্রামে ডাকাতির করার প্রস্তুতিকালে তারা জনতার হাতে আটক হয়।

এ ব্যাপারে মঙ্গলবার ( ১০ ই সেপ্টেম্বর)  ফরিদপুরের ভাঙ্গা থানার এস,আই রাকিব হোসেন জানান, ইদানিং উপজেলার মধ্যে পুলিশের তৎপরতা না থাকায় গ্রামগঞ্জে ডাকাতি বেড়ে গেছে।সোমবার দিবাগত রাতে  ডাকাত দল নওপাড়া গ্রামে ডাকাতের প্রস্তুতি নেয়।

এ সময় গ্রামবাসী টের পেয়ে ডাকাতদের ধাওয়া করে ২ ডাকাতকে ধরে ফেলে। তখন কয়েকজন ডাকাত পালিয়ে যায়। পরে গ্রামবাসী পুলিশকে খবর দিলে আমরা গিয়ে থানায় আসি। এ ঘটনায় তারেক কুমার দত্ত বাদি হয়ে ভাঙ্গা থানায় একটি ডাকাতি মামলা করেছে। আটক দুই ডাকাতকে বিকেলে   জেল হাজতে প্রেরন পুর্বক ৭দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

তিনি আরো জানান, এর ২দিন আগে  রাতে একই এলাকার প্রবাসী কাওসার মিয়া, নওপাড়া গ্রামের উজ্জ্বল কুমার দত্ত ও তারেক কুমার দত্ত দুই ভাইয়ের বাড়িতে ডাকাতি হয় । ডাকাতদল পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে দুই ভাইয়ের বাসা থেকে ৮ ভরি স্বর্ন, নগদ ৩৫ হাজার টাকা,কাওসার মিয়ার বাড়ী থেকে ৬ ভরি স্বর্ণালংকার, নগদ টাকা  লুট করে নিয়ে যায়। এতে পৃথকভাবে  ডাকাতির ঘটনায়  অভিযোগ দায়ের করা হয়। 

এই বিভাগের আরোও খবর

Logo