বড়াইগ্রামে বাংলা নববর্ষ উদযাপন

দেলোয়ার হোসেন লাইফ প্রকাশিত: ১৫ এপ্রিল , ২০২৪ ০৬:৫২ আপডেট: ১৫ এপ্রিল , ২০২৪ ০৬:৫২ এএম
বড়াইগ্রামে বাংলা নববর্ষ উদযাপন
নাটোরের বড়াইগ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন করা হয়েছে। ১৪ এপ্রিল (১লা বৈশাখ) সকাল ৯ টা ৩০ মিনিটে উপজেলা পরিষদ চত্বর থেকে মঙ্গল শোভাযাত্রা শুরু হয়ে বনপাড়া বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চত্বরে সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এবং ১১টা ৩০ মিনিটে পান্তা উৎসব করা হয়।

নাটোরের বড়াইগ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন করা হয়েছে। ১৪ এপ্রিল (১লা বৈশাখ) সকাল ৯ টা ৩০ মিনিটে উপজেলা পরিষদ চত্বর থেকে মঙ্গল শোভাযাত্রা শুরু হয়ে বনপাড়া বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চত্বরে সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এবং ১১টা ৩০ মিনিটে পান্তা উৎসব করা হয়।

বর্ষবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর- ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ লায়লা জান্নাতুল ফেরদাউস এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যন(ভারপ্রাপ্ত) আতাউর রহমান আতা, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ রেজাউল করিম, পিআই অফিসার মোঃআব্দুর রাজ্জাক, বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ মোঃ শফিউল আযম খাঁন,বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন দপ্তরের কর্মকতা কর্মচারী ও গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই বিভাগের আরোও খবর

Logo