বিআরটিসির একটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে দূবৃত্তরা

এসএম মিরাজুল কবীর টিটো প্রকাশিত: ৪ নভেম্বর , ২০২৩ ০৭:২৫ আপডেট: ৪ নভেম্বর , ২০২৩ ০৭:২৫ এএম
বিআরটিসির একটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে  দূবৃত্তরা
বিএনপির ডাকা অবরোধের শেষ দিনে রাত সাড়ে ১১টায় যশোর শহরের মনিহার এলাকা বিআরটিসির একটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে দূবৃত্তরা। আওয়ামীলীগের নেতৃবৃন্দের দাবী হরতাল, অবরোধে সফল হতে না পেরে বি আর টি আই বাসে বি.এন.পি-জামাতের অগ্নি সন্ত্রাস চালিয়েছে জনগণের মাঝে আতংঙ্ক সৃষ্টির চেষ্টা চালিয়েছে।

বিএনপির ডাকা অবরোধের শেষ দিনে রাত সাড়ে ১১টায় যশোর  শহরের মনিহার এলাকা বিআরটিসির একটি বাসে আগুন ধরিয়ে দিয়েছে  দূবৃত্তরা। আওয়ামীলীগের নেতৃবৃন্দের  দাবী হরতাল, অবরোধে সফল হতে না পেরে বি আর টি আই বাসে বি.এন.পি-জামাতের অগ্নি সন্ত্রাস চালিয়েছে জনগণের মাঝে আতংঙ্ক সৃষ্টির চেষ্টা চালিয়েছে।

খবর পেয়ে যশোর  ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে বাসের আগুন নেভায়। যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেসেন্সের উপসহকারী পরিচালক দেওয়ান সোহেল রানা জানান তারা ১০টা ৪৫ মিনিটে বাসে আগুন লাগানোর খবর পান। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এক ঘন্টা চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন  বলেন, বাসে আগুন লাগিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা চ্যূত করা যাবে না। এটা করে শুধু রাষ্ট্রীয় সম্পদের ক্ষতি করা হয়েছে।

আমরা এঘটনার তিব্র নিন্দা জানায়। অতিরিক্ত পুলিশ সুপার -ক,সার্কেল জুয়েল ইমরান জানান, বাস আগুন লাগানোর খবর পেয়ে ঘটনাস্থলে যায়। ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিস গিয়ে বাসের আগুন নেভায়। বাসে দূবৃত্তকারী আগুন লাগিয়েছে কিনা তদন্ত চলছে। ঘটনা শোনার সেখানে  ছুটে গিয়ে বাস মালিক ও শ্রমিকদের পাশে দাড়িয়েছেন যশোর  জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন,সদস্য সামির ইসলাম পিয়াস, সদর উপজেলা ভাইসচেয়ারম্যান যুবলীগ নেতা  আনোয়ার হোসেন বিপুল সহ নেতৃবৃন্দ  ।

এই বিভাগের আরোও খবর

Logo