ফরিদগঞ্জ প্রেসক্লাবের ফ্যামিলি ডে ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী , ২০২৪ ১১:২৩ আপডেট: ২৭ ফেব্রুয়ারী , ২০২৪ ১১:২৩ এএম
ফরিদগঞ্জ প্রেসক্লাবের ফ্যামিলি ডে ও বীর মুক্তিযোদ্ধাদের  সংবর্ধনা
ফরিদগঞ্জে বরেণ্য সাংবাদিকদের প্রতিষ্ঠিত সংগঠন ঐতিহ্যবাহী ‘ফরিদগঞ্জ প্রেসক্লাবের ফ্যামিলি ডে-২৪ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) দিনব্যাপী আনন্দঘন পরিবেশে পৌর এলাকার পূর্ব বড়ালী গ্রামের সমাজসেবক ও শিক্ষানূরাগী শাহজাহান কবিরের প্রতিষ্ঠিত কবির বহুমুখী প্রজেক্ট-এর বাংলো বাড়িতে অনুষ্ঠান সম্পন্ন হয় ।

ফরিদগঞ্জে বরেণ্য সাংবাদিকদের প্রতিষ্ঠিত সংগঠন ঐতিহ্যবাহী ‘ফরিদগঞ্জ প্রেসক্লাবের ফ্যামিলি ডে-২৪ ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) দিনব্যাপী আনন্দঘন পরিবেশে পৌর এলাকার পূর্ব বড়ালী গ্রামের সমাজসেবক ও শিক্ষানূরাগী শাহজাহান কবিরের প্রতিষ্ঠিত কবির বহুমুখী প্রজেক্ট-এর বাংলো বাড়িতে অনুষ্ঠান সম্পন্ন হয় । 

ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মামুনুর রশিদ পাঠান-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদের পরিচালনায় দিনব্যাপী ওই অনুষ্ঠানে প্রেসক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যদের জন্য হয়ে উঠে উপভোগ্য। সাংবাদিক, পরিবার, শিশু ও অতিথিদের অংশ গ্রহণে দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা শেষে র‍্যাফেল ড্র-অনুষ্ঠিত হয়। প্রতিযোগী ও র‍্যাফেল ড্র-এর আকর্ষণীয় পুরস্কার জিতে নেন ক্লাব সদস্য ও তাদের পরিবারবর্গ। শান্তনা পুরস্কার জিতে নেন সাংবাদিক পরিবারের অন্যান্য সদস্যরা।অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মো. সারোয়ার হোসেন ও আবদুস সামাদকে সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় ঐতিহাসিক স্বাধীনতা যুদ্ধের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথিরা।সারাদিনের আনন্দমুখর এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএস তসলিম আহমেদ, ঐতিহ্যবাহী রূপসা জমিদার পরিবারের সদস্য সৈয়দ মেহেদী হাসান চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আমীরে আজম রেজা, ফরিদগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতাকালীন সভাপতি বরেণ্য সাংবাদিক মো. ফরিদ আহমেদ রিপন, রোটারী ক্লাব ফরিদগঞ্জ এর সভাপতি মো.কামরুল ইসলাম সাউদ প্রমুখ।

সাংবাদিকদের সাথে মুঠোফোনে শুভে”ছা বিনিময় করেন, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মো. হাবিবুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. সাইদুল ইসলাম।প্রেসক্লাবে এসে সাংবাদিকদের সাথে শুভে”ছা বিনিময় করেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগনেতা খাজে আহমেদ মজুমদার।এছাড়াও ফ্যামিলি ডে অনুষ্ঠানকে ঘিরে প্রেসক্লাবের সকল স্তরের সাংবাদিক, স্ত্রী ও তাদের সন্তানদের পুরস্কৃত করা হয়।অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করতে যারা সার্বিক সহযোগীতা করছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন ফরিদগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

এই বিভাগের আরোও খবর

Logo