ফরিদগঞ্জে মাকে জবাই করে হত্যাকারি আটক

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ২৮ এপ্রিল , ২০২৪ ০৭:০৮ আপডেট: ২৮ এপ্রিল , ২০২৪ ০৭:০৮ এএম
ফরিদগঞ্জে মাকে জবাই করে হত্যাকারি আটক
ফরিদগঞ্জে ছেলেকে বিয়ে না করানোয় গর্ভধারিনী মাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।নিহত রানু বেগমের স্বামী আতর খান বাদী হয়ে ঘাতক ছেলে রাছেলকে একমাত্র আসামী করে এই হত্যা মামলা দায়ের করেন।

ফরিদগঞ্জে ছেলেকে বিয়ে না করানোয় গর্ভধারিনী মাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।নিহত রানু বেগমের স্বামী আতর খান বাদী হয়ে ঘাতক ছেলে রাছেলকে একমাত্র আসামী করে এই হত্যা মামলা দায়ের করেন।

অপরদিকে, ঘাতক’র স্বীকারোক্তি ও দেখানো মতে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো অস্ত্রটি (কাস্তে/আলকাঁচি) উদ্ধার করেছে পুলিশ।উল্লেখ্য, শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ইছাপুর গ্রামের খান বাড়ির ঘাতক ছেলে রাছেল(২৭) তার মা রানু বেগম (৫৭) কে ধারালো কাস্তে দিয়ে জবাই করে হত্যা করে। খবর পেয়ে ওইদিন বিকেলে ঘটনা¯’ল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত সম্পন্ন করেছ পুলিশ। এঘটনার পরপরই ঘাতক রাছেল পালানোর চেষ্টা করলেও পুলিশ ফরিদগঞ্জ পৌরসভাধীন কেরোয়া এলাকা থেকে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করে। এব্যাপারে রানু বেগমের স্বামী আতর খান রাছেলকে একমাত্র আসামী করে শুক্রবার রাতে বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। ওই রাতেই ঘাতক রাছেল’র স্বীকারোক্তি ও দেখানো মতে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো অস্ত্রটি (কাস্তে/আলকাঁচি) উদ্ধার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনা¯’ল থেকে রানু বেগমকে জবাইকৃত মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে। ঘাতক ছেলে রাছেলকে (২৭) আটক করা হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো কাস্তে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।


এই বিভাগের আরোও খবর

Logo