ফরিদগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ৭ জুলাই , ২০২৪ ১১:৪৩ আপডেট: ৭ জুলাই , ২০২৪ ১১:৪৩ এএম
ফরিদগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা
ঘটনার সূত্রে জানাযায়, র্দীঘদিন ধরে ইব্রাহীমদের সাথে আব্দুল খালেকদের সাথে জমি সংক্রান্ত বিরোধ লেগেই রয়েছে। এই নিয়ে আব্দুল খালেক প্রায় সময় ইব্রাহীমদের মারধর করার চেষ্ঠ করে যাচে্ছ। কোন বিষয়ে কথা হলে মারধর করার জন্য তেড়ে আসেন আবুল খালেক তার ছেলে তানভির। গত বৃহস্পতিবার বিকালে জোর পূর্ব ভাবে ইব্রাহীম মিয়ার জমি দখল করার চেষ্ঠা করলে তাকে বাঁধা দিলে তার উপর আক্রমান শুরু করেন আব্দুল খালেন তার ছেলে তানভির ও স্ত্রী তাছলিমা বেগম।

চাঁদপুরের ফরিদগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা শিকার হয়েছে। এতে দুই জন গুরুত্বর আহত হয়েছে। আহতের লক্ষীপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গত ৪ জুলাই বৃহস্পতিবার বিকালে উপজেলার ১১নং চর দুঃখিয়া ইউনিয়নের পূর্ব আলোনিয়া ঘটনাটি ঘটেছে।

ঘটনার সূত্রে জানাযায়, র্দীঘদিন ধরে ইব্রাহীমদের সাথে আব্দুল খালেকদের সাথে জমি সংক্রান্ত বিরোধ লেগেই রয়েছে। এই নিয়ে আব্দুল খালেক প্রায় সময় ইব্রাহীমদের মারধর করার চেষ্ঠ করে যাচে্ছ। কোন বিষয়ে কথা হলে মারধর করার জন্য তেড়ে আসেন আবুল খালেক তার ছেলে তানভির। গত বৃহস্পতিবার বিকালে জোর পূর্ব ভাবে ইব্রাহীম মিয়ার জমি দখল করার চেষ্ঠা করলে তাকে বাঁধা দিলে তার উপর আক্রমান শুরু করেন আব্দুল খালেন তার ছেলে তানভির ও স্ত্রী তাছলিমা বেগম।

এসময় তিন জনে মিলে ইব্রাহীম মিয়া (৫০) কে বেধড়ক মারধর করে তার চিৎকার শুনে তার স্ত্রী সাছুর নাহার আসলে তাকে মারধর করেন। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে লক্ষীপুর সদর হাসপাতালে পাঠিয়ে দিয়েছেন।ইব্রাহীম মিয়া বলেন, আব্দুল খালেক প্রায় সময় আমাকে মারধর করার চেষ্ঠ করে আমি তার ভয়ে ঠিক মতন কথাও বলেতে পারিনা। সে আমার জমি দখল করার চেষ্ঠা করলে আমি তাতে বাঁধা দিয়ে থাকি।

এই সময় আব্দুল খালেক তার ছেলে তানভির ও তার স্ত্রী সামছুর নাহার আমার উপর হামলা করেন। আমার চিৎকার শুনে আমার স্ত্রী আসলে তাকেও মারধর করেছে। আমি এর বিচার চাই। আব্দুল খালেকের সাথে মুঠোফোনে একাদিক ভাবে চেষ্ঠ করেও তাকে পাওয়া যায়নি যার মোবাইল নং হল-০১৭৭১৬৪৯৯৬৯ ফরিদগঞ্জ থানা অফিসার ইনর্চাজ সাইদুল ইসলাম বলেন, উক্ত ঘটনায় আমরা এখন কোন অভিযোগ পাইনাই। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা  গ্রহন করিবো।

এই বিভাগের আরোও খবর

Logo