পালানোর সময় তিন চোর আটক

মোঃ এরশাদ আলী প্রকাশিত: ৩০ জানুয়ারী , ২০২৪ ০৪:৩৬ আপডেট: ৩০ জানুয়ারী , ২০২৪ ০৪:৩৬ এএম
পালানোর সময় তিন চোর আটক
বগুড়ার আদমদীঘিতে ছাগল চুরি করে অটোরিকশায় তুলে পালানোর সময় তিন চোরকে আটক করেছে জনতা। সোমবার দুপুরে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে।

বগুড়ার আদমদীঘিতে ছাগল চুরি করে অটোরিকশায় তুলে পালানোর সময় তিন চোরকে আটক করেছে জনতা। সোমবার দুপুরে তাদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে।

 মামলা সূত্রে জানাগেছে, সোমবার ভোর সাড়ে ৪টায় উপজেলার তেতুলিয়া মন্ডলপাড়ার বাসিন্দা শহিদুল ইসলাম মন্ডলের গোয়াল ঘরের দরজার তালা কেটে একটি লালচে রঙয়ের ছাগল চুরি করে চার্জার চালিত অটোরিকশায় তুলে পালিয়ে যাচ্ছিলো চোরেরা। এসময় শহিদুল ও তার প্রতিবেশিরা বিষয়টি টের পেলে তেতুলিয়া গ্রামের তিন মাথা মোড়ে জনৈক আনসার আলীর বাড়ীর সামনে ধাওয়া করলে তারা অটোরিকশা থেকে নেমে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- উপজেলার তেতুলিয়ার মৃত ফেরদৌস প্রামানিকের ছেলে আনিছুর রহমান (৩২), একই গ্রামের কাজেম প্রামানিকের ছেলে শ্যামল প্রামানিক (৩৮) ও সান্তাহার ইউপির উথরাইল গ্রামের মৃত মাহাতাব উদ্দিনের ছেলে আব্দুল মোমিন খন্দকার (৪২)। পরে স্থানীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে থানায় সংবাদ দিলে পুলিশ তাদের গ্রেপ্তার এবং চুরি যাওয়া ছাগল ও অটোরিকশা হেফাজতে নেন। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, ছাগলমালিকের মামলায় তিনজনকে গ্রেপ্তার দেখিতে আদালতে পাঠানো হয়েছে।



এই বিভাগের আরোও খবর

Logo