পবিপ্রবি’র ছাত্রলীগ সভাপতি সাগর’র বহিষ্কারাদেশ প্রত্যাহার

এম আমির হোসাইন প্রকাশিত: ৪ জানুয়ারী , ২০২৪ ১০:৩৯ আপডেট: ৪ জানুয়ারী , ২০২৪ ১০:৩৯ এএম
পবিপ্রবি’র ছাত্রলীগ সভাপতি সাগর’র বহিষ্কারাদেশ প্রত্যাহার
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর’র বহিষ্কারাদেশ শর্ত সাপেক্ষে প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে প্রকাশিত বাংলাদেশ দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর’র বহিষ্কারাদেশ শর্ত সাপেক্ষে প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে প্রকাশিত বাংলাদেশ দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ’ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্তে ভবিষ্যতে সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থি কার্যকলাপে লিপ্ত হবে না এমন শর্তে আরাফাত ইসলাম খান সাগর’র নিজ আবেদনের পরিপ্রেক্ষিতে তার ওপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলো।


উল্লেখ্য, গত বছরের ২৩ সেপ্টম্বর পবিপ্রবিতে সাগর অনুসারী কর্মী সমর্থকের হাতে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের ম্যানেজার লাঞ্ছিত সহ বেশ কয়েকটি নেতিবাচক কর্মকান্ডে ছাত্রলীগের সুনাম ক্ষুন্ন হওয়ার অভিযোগে গত ২৯ সেপ্টেম্বর সভাপতির পদ থেকে তাকে সাময়িকভাবে অব্যাহতি দেয়া হয়েছিল।


এই বিভাগের আরোও খবর

Logo