পটুয়াখালীতে মুদি দোকানে বিক্রি হচ্ছিল টিসিবি’র তেল

এম আমির হোসাইন প্রকাশিত: ২১ অক্টোবর , ২০২৩ ১৩:৪৫ আপডেট: ২১ অক্টোবর , ২০২৩ ১৩:৪৫ পিএম
পটুয়াখালীতে মুদি দোকানে বিক্রি হচ্ছিল টিসিবি’র তেল
পটুয়াখালীর রাঙ্গাবালীতে টিসিবি’র সরবরাহ করা তেল কালোবাজার থেকে কিনে মুদিদোকানে খুচরা বিক্রির দায়ে রুস্তম আলী (৪৫) নামের এক ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সেইসঙ্গে উদ্ধার হওয়া তেল দু’টি এতিমখানাসহ দুস্থ লোকজনের মধ্যে বিতরণ করা হয়।

পটুয়াখালীর রাঙ্গাবালীতে টিসিবি’র সরবরাহ করা তেল কালোবাজার থেকে কিনে মুদিদোকানে খুচরা বিক্রির দায়ে রুস্তম আলী (৪৫) নামের এক ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সেইসঙ্গে উদ্ধার হওয়া তেল দু’টি এতিমখানাসহ দুস্থ লোকজনের মধ্যে বিতরণ করা হয়।

শুক্রবার (২০ অক্টোবর) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজানুর রহমান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মশিয়ুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সদরের চৌরাস্তায় রুস্তম আলীর মুদিদোকানে

অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। এসময় তার গুদাম থেকে টিসিবি’র দু’লিটারের সয়াবিন তেলের ২৪ টি বোতল উদ্ধার করা হয়। দোকানের মালিক রুস্তম আলী কালোবাজার থেকে টিসিবি’র ১০০ লিটার তেল কিনেছেন বলে স্বীকার করেন। ওই তেল তিনি দোকানে খুচরা বিক্রি করছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo