নোয়াখালীতে অবরোধের পক্ষে মিছিল ও সমাবেশ করেছে বেগমগঞ্জ উপজেলা বিএনপি

তানভীরুল ইসলাম প্রকাশিত: ১৩ ডিসেম্বর , ২০২৩ ০৮:৪৬ আপডেট: ১৩ ডিসেম্বর , ২০২৩ ০৮:৪৬ এএম
নোয়াখালীতে অবরোধের পক্ষে মিছিল ও সমাবেশ করেছে বেগমগঞ্জ উপজেলা বিএনপি
উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতাদের সাথে কথা বলে জানা যায় অবৈধ তফসিল বাতিল এবং এ সরকারের পদত্যাগ না হওয়া পর্যন্ত তাদের আন্দোলন অব্যাহত থাকবে।

গনবিরোধী তফসিল বাতিল,ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের ১ দফা দাবিতে বিএনপির ডাকা ৩৬ ঘন্টা অবরোধের শেষ দিন আজ বুধবার নোয়াখালীর চৌমুহনীতে অবরোধের পক্ষে মিছিল ও সমাবেশ করেছে বেগমগঞ্জ উপজেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। দেশে টানা চলমান অবরোধের এ সময়ে রাস্তায় গাড়ি চলাচল অনেকটা স্বাভাবিক রয়েছে। এর মধ্যে আজ বুধবার সকাল ৯ টার দিকে নোয়াখালীর ব্যস্ততম চৌমুহনী বাজারের রেলগেট থেকে অবরোধের পক্ষে মিছিল বের করে উপজেলা ও চৌমুহনী পৌরসভার বিএনপির নেতাকর্মীরা। এতে রাস্তার দু পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। মিছিলটি বড় পোল দিয়ে চৌমুহনী পূর্ব বাজার গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতাদের সাথে কথা বলে জানা যায় অবৈধ তফসিল বাতিল এবং এ সরকারের পদত্যাগ না হওয়া পর্যন্ত তাদের আন্দোলন অব্যাহত থাকবে। চৌমুহনী পৌরসভার বিএনপির নেতারা জানান দেশ রক্ষার জন্য জীবন বাজি রেখে হলেও আন্দোলন চালিয়ে যাবে।

অন্যদিকে জেলার গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন রয়েছে, সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে জেলা ও উপজেলার আওয়ামিলীগের নেতাকর্মীদের।  তাদের সাথে কথা বলে জানা যায়, দেশের অগ্রগতিকে থামিয়ে দেয়ার নোংরা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে বিএনপি। বিএনপির প্রতি হুশিয়ারি দিয়ে আওয়ামিলীগ নেতারা বলেন দেশের অগ্রযাত্রায় যারা বাধা দিতে আসবে তাদেরকে কোন ভাবে ছাড় দেয়া হবেনা।

এই বিভাগের আরোও খবর

Logo