বাফা'র নির্বাচনে টানা তৃতীয় বার সভাপতি কবির আহমেদ মুন্সি

মোঃ হানিফ প্রকাশিত: ১৭ ডিসেম্বর , ২০২৩ ০৮:৩৯ আপডেট: ১৭ ডিসেম্বর , ২০২৩ ০৮:৩৯ এএম
বাফা'র নির্বাচনে টানা তৃতীয় বার সভাপতি কবির আহমেদ মুন্সি
আগামী দুই বছর তিনি এই সংগঠনের নেতৃত্ব দেবেন। তিনি নির্বাচনে সম্মিলিত ফোরামের প্যানেল লিডার ছিলেন। নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে তিনি সভাপতি নির্বাচিত হন

বাংলাদেশ ফ্রেইট ফরোয়ার্ডার্স এসোসিয়েশনের (বাফা) দ্বি-বার্ষিক (২০২৩-২৫) নির্বাচনে টানা তৃতীয় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন কনভেয়ার গ্রুপের চেয়ারম্যান কবির আহমেদ মুন্সি। গতকাল বৃহস্পতিবার এই নির্বাচন ঢাকায় ও চট্টগ্রামে একযোগে অনুষ্ঠিত হয়। আগামী দুই বছর তিনি এই সংগঠনের নেতৃত্ব দেবেন। তিনি নির্বাচনে সম্মিলিত ফোরামের প্যানেল লিডার ছিলেন। নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে তিনি সভাপতি নির্বাচিত হন। এছাড়া তার নেতৃত্বে সম্মিলিত ফোরাম পূর্ণ নির্বাচিত হয়।

কবির আহমেদ মুন্সি জানান, ফ্রেইট ফরোয়ার্ডার প্রতিষ্ঠানগুলোকে সেবা শিল্প হিসেবে স্বীকৃতি আদায়ে কাজ করার পাশাপাশি বিমানবন্দরে পণ্য রাখার সুবিধা বাড়ানো, কাস্টমস লাইসেন্স নিয়ে বিরাজমান সমস্যাগুলো নিরসনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে সমস্যা সমাধানে চেষ্টা করবেন। 

বাংলাদেশ ফ্রেইট ফরোয়ার্ডার্স এসোসিয়েশন (বাফা) নির্বাচনে টানা ৩য় বারের মত সভাপতি পদে নির্বাচিত হওয়ায় চাটখিলের কৃতিসন্তান কবির আহমেদ মুন্সী কে অভিনন্দন জানান, চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক গুলজার হোসেন সৈকত, বাংলাদেশ সাংবাদিক সমিতি (বাসাস) চাটখিল উপজেলা শাখার সভাপতি জসিম মাহমুদ, সাধারণ সম্পাদক মনির হোসেন, সহ- সাধারণ সম্পাদক সাঈদ মোহাম্মদ তুষার, সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন কার্যনির্বাহী সদস্য মোঃ হানিফ প্রমূখ। 

এই বিভাগের আরোও খবর

Logo