নেত্রকোনা পূর্বধলায় উপজেলার ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার চ্যাম্পিয়ন জনি ও শাহাদাত

মোহাম্মদ সাগর আহমেদ প্রকাশিত: ২ এপ্রিল , ২০২৪ ০৬:৩৭ আপডেট: ২ এপ্রিল , ২০২৪ ০৬:৩৭ এএম
নেত্রকোনা পূর্বধলায় উপজেলার ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার চ্যাম্পিয়ন জনি ও শাহাদাত
নেত্রকোনার পূর্বধলায় গতকাল রোববার রাত ১০ ঘটিকায় উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

নেত্রকোনার  পূর্বধলায় গতকাল রোববার রাত ১০ ঘটিকায় উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ীমীলীগ এর পাঁচ বারের সাংগঠনিক সম্পাদক,শিক্ষা বিষয়ক স্হায়ী কমিটির সদস্য, নেত্রকোনা-৫ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো:খবিরুল আহসান। খেলায় কামরুজ্জামান জ্যাকি ও শরীফকে দলকে হারিয়ে  জানে আলম জনি ও শাহাদাত হোসেন  চ্যাম্পিয়ন হয়। বিজয়ী চ্যাম্পিয়ন দলকে ১০ হাজার টাকার  প্রাইজমানি ও ট্রপি ও রানার্স আপ দলকে ৫ হাজার টাকার প্রাইজমানি ও ট্রফি প্রদান করা হয়।

উপজেলা নির্বাহি অফিসার মোঃ খবিরুল  আহসান বলেন, ক্রীড়াই শক্তি,ক্রীড়াই বল, ছেলে মেয়েদের লেখা পড়ার পাশাপাশি নিয়মিত খেলা ধুলা চর্চা করতে হবে। খেলাধুলা করলে তরুন সমাজ মাদক,সন্ত্রাস, অপরাধ মূলক কাজে জড়িত হবে না। তিনি আর ও বলেন,আমি নিজেও ক্রীড়া প্রেমী,তাই আমার প্রশাসন সহ আমি ক্রীড়া প্রেমীদের তাদের প্রয়োজনে সর্বোচ্চ সহযোগিতা করবো।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, পূর্বধলা থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মো. রাশেদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মো: আইয়োব আলী, সাবেক কমান্ডার মো: নিজাম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এটিএম ফয়জুর সিরাজ জুয়েল, স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মো: হাসানুজ্জামান রাফি আওয়ামী লীগ নেতা মোঃ মিজানুর রহমান মজিবর, দেও ঢুকোণ আব্দুল গনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিউটনচন্দ্র সরকার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপমুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আহনাফ হোসেন সহ উপজেলার ক্রিড়াপ্রেমী ব্যক্তিবৃন্দ। উল্লেখ্য গত ২০  জানুয়ারি শুরু হওয়া টুর্নামেন্টে উপজেলার ২২টি দল অংশগ্রহণ করেছেন। উদ্বোধনী দিনেও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আহমদ হোসেন। তিনি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দু দলকেই অভিনন্দন জানান। খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন ক্রীড়া ব্যক্তিত্ব দ্বীপ কুমার ভাদুড়ী । 

এই বিভাগের আরোও খবর

Logo