হরিপুরে দূর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত

গোলাম রব্বানী প্রকাশিত: ২৯ মে , ২০২৪ ০৭:৫৫ আপডেট: ২৯ মে , ২০২৪ ০৭:৫৫ এএম
হরিপুরে দূর্নীতি বিরোধী  বিতর্ক ও রচনা প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত
"রুখবো দূর্নীতি, গড়বো দেশ হবে সোনার বাংলাদেশ" এই প্রতিপাদ্যে ঠাকুরগাঁও জেলার হরিপুরে, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ও সেলিম রেজা তালুকদার এর সভাপতিত্বে দুর্নীতি প্রতিরোধে গণসচেতনতা বিষয়ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

"রুখবো দূর্নীতি, গড়বো দেশ হবে সোনার বাংলাদেশ" এই প্রতিপাদ্যে ঠাকুরগাঁও জেলার হরিপুরে,  উপজেলা  দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে ও সেলিম রেজা তালুকদার এর সভাপতিত্বে দুর্নীতি প্রতিরোধে গণসচেতনতা বিষয়ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

২৮-০৫- ২০২৪ ইং মঙ্গলবার সকাল ১০:০০  ঘটিকার উপজেলা পরিষদ চত্বর থেকে  র‌্যালী শুরু হয়ে হরিপুর সদর উপজেলার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে উপজেলা অডিটরিয়ামে এসে শেষ হয়।

এরপরই শুরু হয় দুর্নীতি দমন বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা। বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন হরিপুর উপজেলার মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীবৃন্দ।সভায় প্রধান বিচারক মন্ডলী হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আরিফুজ্জামান উপজেলা নির্বাহী  কর্মকর্তা হরিপুর ঠাকুরগাঁও।

বিজ্ঞ বিচারক মন্ডলী হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ রায়হানুল হক মিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হরিপুর ঠাকুরগাঁও, মোঃ দেলোয়ার হোসেন মানিক সাধারণ সম্পাদক দুর্নীতি দমন কমিটি হরিপুর ঠাকুরগাঁও, ডাঃ সুবর্ণা রানী হরিপুর প্রাণিসম্পদ অধিদপ্তর হরিপুর ঠাকুরগাঁও। আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ আনোয়ার হোসেন সভাপতি হরিপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন হরিপুর ঠাকুরগাঁও মোহাম্মদ আব্দুর রশিদ সাধারণ  সম্পাদক হরিপুর প্রেসক্লাব হরিপুর ঠাকুরগাঁও, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সাংবাদিক ও ছাত্রছাত্রীবৃন্দ। বিজয়ীদের পুরস্কার বিতরণের মাধ্যমে  অনুষ্ঠিতব্য সভা শেষ হয় ।

এই বিভাগের আরোও খবর

Logo