নিখোঁজ একমাত্র ছেলের সন্ধান পেতে পরিবারের সংবাদ সম্মেলন

মাহাবুব হোসেন প্রকাশিত: ৩০ জুন , ২০২৪ ১৭:৩৯ আপডেট: ৩০ জুন , ২০২৪ ১৭:৩৯ পিএম
নিখোঁজ একমাত্র ছেলের সন্ধান পেতে পরিবারের সংবাদ সম্মেলন
রোববার দুপুরে আব্দুর রাজ্জাক তার বাঁশআড়া গ্রামের বাড়িতে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন ,গত ২৭ জুন বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে একজন পাওনাদারকে ৫ লক্ষ টাকা জনতা ব্যাংক কুমারখালী শাখার মাধ্যমে জমা দেওয়ার উদ্দেশ্যে নাজমুস সাকিব বাড়ি থেকে বের হন। এর পর থেকেই সাকিবের ব্যক্তিগত মোবাইল বন্ধ পাওয়া যায়। সেদিন থেকে এখন পর্যন্ত সাকিব নিখোঁজ।

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের বাঁশআড়া গ্রামের ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের একমাত্র ছেলে কুষ্টিয়া সেন্ট্রাল কলেজের মেধাবী শিক্ষার্থী নাজমুস সাকিবের সন্ধান পেতে সংবাদ সম্মেলন করেছেন পরিবার।

রোববার  দুপুরে আব্দুর রাজ্জাক তার বাঁশআড়া গ্রামের   বাড়িতে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন ,গত ২৭ জুন বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে একজন পাওনাদারকে  ৫ লক্ষ টাকা জনতা ব্যাংক কুমারখালী শাখার মাধ্যমে  জমা দেওয়ার উদ্দেশ্যে নাজমুস সাকিব বাড়ি থেকে বের হন। এর পর থেকেই সাকিবের ব্যক্তিগত মোবাইল বন্ধ পাওয়া যায়। সেদিন থেকে এখন পর্যন্ত সাকিব নিখোঁজ।

নিখোঁজের দিনই থানায় সাধারণ ডায়েরী করেছেন সাকিবের পরিবার। এখন পর্যন্ত সাকিবের কোন খোঁজ মেলেনি। তবে পরিবারের দাবী টাকার জন্যই সাকিবকে গুম করে রাখা হয়েছে।সংবাদ সম্মেলনে সাকিবের জীবননাশের সংশয় প্রকাশ করে দ্রুত সাকিবকে জীবিত উদ্ধারের জন্য পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে ভুক্তভোগী পরিবারটি।

এই বিভাগের আরোও খবর

Logo