নিউজ মাদারীপুরে আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সংঘর্ষ, টেটাবিদ্ধসহ আহত

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ১৬ জুলাই , ২০২৪ ১৬:০৩ আপডেট: ১৬ জুলাই , ২০২৪ ১৬:০৩ পিএম
নিউজ মাদারীপুরে আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সংঘর্ষ, টেটাবিদ্ধসহ আহত
আহতরা হলেন, মাদারীপুর পৌরসভার ০১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ও কলেড রোড এলাকার দুলাল হাওলাদারের ছেলে তানজুল ইসলাম তায়েব হাওলাদার (২১) ও ফিরোজ হাওলাদারের ছেলে আশিক হাওলাদার (১৮)। তাৎক্ষণিক বাকিদের নাম পাওয়া যায়নি।

মাদারীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাং-এর দুইপক্ষের সংঘর্ষে ছাত্রলীগ নেতা টেটাবিদ্ধসহ আহত হয়েছে অন্তত ৬ জন।সোমবার (১৫ জুলাই) রাত ৮টার দিকে শহরের ইউআই স্কুল মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এই ঘটনায়সদর মডেল থানা পুলিশ একজনকে আটক করেছে।

আহতরা হলেন, মাদারীপুর পৌরসভার ০১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি ও কলেড রোড এলাকার দুলাল হাওলাদারের ছেলে তানজুল ইসলাম তায়েব হাওলাদার (২১) ও ফিরোজ হাওলাদারের ছেলে আশিক হাওলাদার (১৮)। তাৎক্ষণিক বাকিদের নাম পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, শহরের আমিরাবাদ এলাকার মুন্নার সাথে কলেজ রোড এলাকার তায়েবের আধিপত্য বিস্তার নিয়ে আগেথেকে বিরোধ চলছিল। ইউআই স্কুল মাঠে ফুটবল খেলা শেষে সন্ধ্যার সময়ে তায়েবের সমর্থকরা বিশ্রাম নিচ্ছিল। এসময় আমিরাবাদ এলাকার মুন্নার নেতৃত্বে তায়েবের লোকজনের উপর রিফাত, আদনান, আশিকসহ বেশ কয়েকজন হামলা চালিয়েছে বলে এমন অভিযোগে উঠেছে।

এ খবর ছড়িয়ে পড়ায় দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মাদারীপুর পৌরসভার ০১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি তায়েব হাওলাদার টেটাবিদ্ধসহ আহত হয়েছে ৬ জন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । পরে আহতদের উদ্ধার করে মাদারীপুর জেলা সদরের আড়াইশ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তাদের মধ্যে ওয়ার্ড ছাত্রলীগ নেতাকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিয়েছে চিকিৎসক।মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, কিশোর গ্যাং-এর দুইপক্ষের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।


এই বিভাগের আরোও খবর

Logo