উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

গোলাম রব্বানী প্রকাশিত: ১ জুন , ২০২৪ ০৯:০৬ আপডেট: ১ জুন , ২০২৪ ০৯:০৬ এএম
উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
৩০/০৫/২০২৪ ইং বৃহস্পতিবার ঠাকুরগাঁওয়ের হরিপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় সংসদ সদস্য মোঃ মাজহারুল ইসলাম সুজন ঠাকুরগাঁও-০২ কে ফুলেল শুভেচ্ছা দিয়ে গ্রহণ করা হয়। এরপর উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামান এর সভাপতিত্বে সকাল ১১:০০ ঘটিকায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে উৎসবমুখর পরিবেশে আইন-শৃঙ্খলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়।

৩০/০৫/২০২৪ ইং বৃহস্পতিবার ঠাকুরগাঁওয়ের হরিপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে  জাতীয় সংসদ সদস্য  মোঃ মাজহারুল ইসলাম সুজন ঠাকুরগাঁও-০২ কে ফুলেল শুভেচ্ছা দিয়ে গ্রহণ করা হয়। এরপর উপজেলা নির্বাহী অফিসার আরিফুজ্জামান এর সভাপতিত্বে সকাল ১১:০০ ঘটিকায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে উৎসবমুখর পরিবেশে আইন-শৃঙ্খলা  পরিষদের  মাসিক  সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,   মোঃ মাজহারুল ইসলাম সুজন- জাতীয় সংসদ সদস্য,ঠাকুরগাঁও -০২। আরও উপস্থিত ছিলেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প, বাবু নগেন কুমার পাল সিনিয়র সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ হরিপুর উপজেলা শাখা।

অফিসার ইনচার্জ মোঃ  আব্দুল লতিফ সেখ, হরিপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস এম আলমগীর, উপজেলা পরিষদের  নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান  মোঃ রিয়াজুল ইসলাম সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আসিয়া বেগম।  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও বিজিবির কোম্পানি কমান্ডারগণ এবং  আইন শৃঙ্খলা কমিটির  সদস্য ও  সাধারণ জনগণ।

নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাইয়ুম পুষ্প বলেন হরিপুর উপজেলায় যেন মোটরসাইকেল চুরি না হয় সে বিষয়ে তিনি জাতীয় সংসদ সদস্যের সুদৃষ্টি কামনা করেছেন। তিনি আরো বলেছেন যদি এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ কিংবা কোন পরামর্শ নিতে হয় আপনি সেটা করবেন।উপজেলার আইন শৃঙ্খলা কমিটির সভায় চোরাচালান, মাদক দ্রব্য, চুরি বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

অফিসার ইনচার্জ আব্দুল লতিফ সেখ বলেন, বর্তমানে আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে,গরু, মটর পাম্প ও মাদকের বিরুদ্ধে অভিযান চলছে  ।

বিজিবি কমান্ডার বলেন, মাদক দ্রব্য চোরাচালান আগের থেকে কিছু বৃদ্ধি পেলেও আমরা টহল জোরদার করছি। বর্তমানে রাস্তাঘাটের সমস্যা আছে, নিরশনের জন্য জাতীয় সংসদ সদস্য এর নিকট জোর দাবি জানাচ্ছি।

আরও উপস্থিত ছিলেন,বিভিন্ন  ইলেকট্রনিক মিডিয়ার ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই বিভাগের আরোও খবর

Logo