দীঘিনালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে উপজেলা প্রশাসনের সহায়তা প্রদান

মোঃ সোহেল রানা প্রকাশিত: ১০ আগস্ট , ২০২৪ ১৬:৪১ আপডেট: ১০ আগস্ট , ২০২৪ ১৬:৪১ পিএম
দীঘিনালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে উপজেলা প্রশাসনের সহায়তা প্রদান
শনিবার(১০আগস্ট) অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রধান মো:ইলিয়াছের বাড়িতে গিয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মামুনুর রশীদ।এসময় উপস্থিত ছিলেন, বোয়ালখালী ইউনিয়ন পরিষদ মেম্বার দীল মোহাম্মদ ভুলু, দীঘিনালা প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি মো:সোহেল রানা প্রমূখ।

খাগড়াছড়ি দীঘিনালায় বোয়ালখালী ইউনিয়নের বোয়ালখালী পুরাতন বাজার এলাকায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে দীঘিনালা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার(১০আগস্ট) অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রধান মো:ইলিয়াছের বাড়িতে গিয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রান সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মামুনুর রশীদ।এসময় উপস্থিত ছিলেন, বোয়ালখালী ইউনিয়ন পরিষদ মেম্বার দীল মোহাম্মদ ভুলু, দীঘিনালা প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি মো:সোহেল রানা প্রমূখ।

ত্রান সহায়তার মধ্যে ছিল নগদ ৬হাজার টাকা, দুই বান টেউটিন, ২টি কম্বল শুকনো খাবার ও চাল, ডাল,তেল,লবন। সহায়তাকালে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মামুনুর রশীদ বলেন, অগ্নিকান্ডে ইলিয়াছের ঘরটি সম্পূর্ণ পুড়ে গেছে। আসবাব পত্র, হাড়ি পাতি, তার দুই ছেলে-মেয়ে বই খাতা কলম দেখে খুব মর্মান্তিক। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সামান্য পরিমানের সহায়তা প্রদান করা হলো। তবে সমাজের বৃত্তবানরা সহযোগীতায় এগিয়ে আসালে পরিবারটির অনেকটা উপকৃত হবে।

পরিবার প্রধান মো: ইলিয়াছ বলেন, আমি কিছুদিন আগে আমার হাত ভেঙ্গে গিয়েছিল, হাতের চিকিৎসায় চট্টগ্রাম ছিলাম। বাড়িতে আমার ছেলে-মেয়ে ছিল। আমার বাড়িতে আগুন ধরছে খবর পেয়ে চলে এসেছি। এসে দেখি বাড়িঘরের সবকিছু আগুনে পুড়ে গেছে। আমি একজনকার্ডধারী জেলে নদী থেকে মাছ ধরে সংসার চালাই।

ইলিয়াছের ছেলে-মেয়ে মো: ইসমাইল হোসেন ও মোছা: জেসমিন বলেন, আমরা দুই ভাই বোন ৭ম শ্রেণিতে পড়ি, আমাদের সব বই খাতা আগুনে পুড়ে গেছে বাহির করতে পারি নাই।এখন আমরা বই খাতা কোথায় পাব পড়ালেখা করতে। উল্লেখ্য শনিবার সকাল সাড়ে ৯টায় বিদ্যুতের শকসার্কিট থেকে আগুন ধরে বাড়িটি সম্পূর্ণ পুড়ে যায়।

এই বিভাগের আরোও খবর

Logo