রাতে ব্যানারে আগুন ২টি ককটেল উদ্ধার

নাজিম বকাউল প্রকাশিত: ২৯ অক্টোবর , ২০২৩ ০৯:৩৪ আপডেট: ২৯ অক্টোবর , ২০২৩ ০৩:৩৫ এএম
রাতে ব্যানারে আগুন ২টি ককটেল উদ্ধার
ফরিদপুর শহরে হরতালের আতঙ্ক সৃষ্টি করতে রাতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত আওয়ামীলীগের একাধিক ব্যানারে আগুন দিয়ে পুড়িয়েছে দুর্বৃত্তরা। এ সময় সেখান থেকে অবিস্ফোরিত ২টি ককটেল উদ্ধার করে পুলিশ।

ফরিদপুর শহরে হরতালের আতঙ্ক সৃষ্টি করতে রাতে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত আওয়ামীলীগের একাধিক ব্যানারে আগুন দিয়ে পুড়িয়েছে দুর্বৃত্তরা।  এ সময় সেখান থেকে অবিস্ফোরিত ২টি ককটেল উদ্ধার করে পুলিশ। শনিবার দিবাগত রাত পৌনে ২ টার দিকে শহরের গোয়ালচামট মাইক্রোস্ট্যান্ডের সামনে এই ঘটনা ঘটে।

ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম,এ জলিল জানান, রবিবারের হরতালে বিএনপি-জামাত আতঙ্ক বিরাজ করতে কিছু সন্ত্রাসী আওয়ামীলীগের একাধিক ব্যানারে আগুন ধরিয়ে দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে পৌছালে সন্ত্রাসীরা পুলিশ কে লক্ষ্য করে ইটপাটকেল মারে। এসময় পুলিশ ৩ রাউন্ড শট গানের গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। পরে সেখান থেকে দুটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়। এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা যায়নি। অপরাধীদের ধরতে অভিযান চলছে বলেও তিনি জানান। পরে ফায়ার সার্ভিস এসে রাস্তার পাশের ব্যানারের আগুন নেভায়।

এই বিভাগের আরোও খবর

Logo