নেত্রকোনা ৫ পূর্বধলায় বাস স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের ঘোষণা

মোহাম্মদ সাগর আহমেদ প্রকাশিত: ১৪ জানুয়ারী , ২০২৪ ০৬:৫০ আপডেট: ১৪ জানুয়ারী , ২০২৪ ০৬:৫০ এএম
নেত্রকোনা ৫ পূর্বধলায় বাস স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের ঘোষণা
নির্বাচনে জিতেই সিএনজি স্ট্যান্ডের চাঁদাবাজি বন্ধের ঘোষণা দিলেন এমপি জননেতা আহমদ হোসেন নেত্রকোনা ৫ পূর্বধলা আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে সিএনজি স্ট্যান্ড, অটোরিকশা, সিএনজি ও বাইক থেকে নেত্রকোনা পূর্বধলা স্ট্যান্ডে চাঁদা (জিপি) আদায় বন্ধ ঘোষণা দেওয়ার পরে ওই সকল ক্ষুদ্র যানবাহন চালক ও তাদের পরিবারের সদস্যদের মাঝে স্বস্তি ফিরে আসে। ১০ বছর ধরে এই নয় রাজ্য চাঁদাবাজি চলছে ইজারা নিয়ে সিএনজি স্ট্যান্ডের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় করা হতো।

নির্বাচনে জিতেই সিএনজি
   স্ট্যান্ডের চাঁদাবাজি বন্ধের   ঘোষণা দিলেন এমপি জননেতা আহমদ হোসেন 
নেত্রকোনা ৫ পূর্বধলা  আসনের সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরে সিএনজি স্ট্যান্ড, অটোরিকশা, সিএনজি ও বাইক থেকে নেত্রকোনা পূর্বধলা স্ট্যান্ডে  চাঁদা (জিপি) আদায় বন্ধ ঘোষণা দেওয়ার পরে ওই সকল ক্ষুদ্র যানবাহন চালক ও তাদের পরিবারের সদস্যদের মাঝে স্বস্তি ফিরে আসে। ১০ বছর ধরে এই নয় রাজ্য  চাঁদাবাজি চলছে ইজারা নিয়ে সিএনজি স্ট্যান্ডের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় করা হতো।
সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব আহমদ হোসেন মোহিত এই উদ্যোগ নেত্রকোনা পূর্বধলায় সর্বস্তরে আলোচনা চলছে।
স্থানীয়রা জানায়, সিএনজি স্ট্যান্ডের চাঁদাবাজির কারণে অনেকটাই অতিষ্ঠ ছিল খেটে খাওয়া ক্ষুদ্র যানবাহনের চালক এবং তাদের পরিবারের সদস্যরা। চাঁদা দিতে রাজি না হলে অসংখ্য চালককে নির্মম নির্যাতনও করেছেন তারা। আমরা পেটের দায়ে সিএনজি চালাই। দীর্ঘদিন আমরা এই চাঁদাবাজদের অত্যাচারে অতিষ্ঠ ছিলাম।

এই বিভাগের আরোও খবর

Logo