ডাকাত দলের ৩জন আটক

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ২০ জানুয়ারী , ২০২৪ ০৬:৫৭ আপডেট: ২০ জানুয়ারী , ২০২৪ ০৬:৫৭ এএম
ডাকাত দলের ৩জন আটক
চাঁদপুরের ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে চাঞ্চল্যুকর ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলেন ৩ সদস্য কে আটক করেছে থানা পুলিশ। ১৯শেজানুয়ারী বিকালে সংবাদ সম্মেলনের মধ্যেদিয়ে বিষয়টি নিশ্চিত করেন। এসময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার দে।

চাঁদপুরের ফরিদগঞ্জে পুলিশ পরিচয়ে চাঞ্চল্যুকর ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলেন ৩ সদস্য কে আটক করেছে থানা পুলিশ। ১৯শেজানুয়ারী বিকালে সংবাদ সম্মেলনের মধ্যেদিয়ে বিষয়টি নিশ্চিত করেন। এসময় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার দে।


এসময় তিনি বলেন, পুলিশ পরিচয়ে চাঞ্চল্যকর ডাকাতির রহস্য উদঘাটন, আন্তঃজেলা ডাকাত দলের সর্দার সহ সহযোগীদের গ্রেফতার এবং লুষ্ঠিত মালামাল উদ্ধার করা হয়। গত ১১ জানুয়ারী রাত অনুমান ১.৩০ ঘটিকা সময়ের উপজেলার ১৫নং রূপসা (উত্তর) ইউনিয়নের পশ্চিম রূপসা হাজী শহিদ উল্যাহ (৬৫) এর বসত বাড়িতে পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলিলে বৃদ্ধ হাজী শহিদ উল্যাহ ঘরের দরজা খুলে দেয়। তখন অজ্ঞাতনামা ৬/৭ জন ডাকাত ঘরের ভিতর প্রবেশ করে প্রথমে হাজী শহিদ উল্যাহকে তাহাদের ঘরে থাকা একটি ওড়না দিয়ে হাত মুখ বেঁধে ফেলে এবং পরবর্তীতে তাহার স্ত্রী মাজুদা বেগমকে তাহার ওড়না দ্বারা হাত মুখ বেঁধে ফেলে। তাহার বাড়িতে থাকা শ্যালক প্রবাসী মোঃ মনির হোসেনের হাত পা ও মুখ বেঁধে ফেলে। তিনি আরো বলেন, তাহার বসত গৃহের ভিতরে আলমারি তালা ভেঙ্গে একটি স্বর্ণের নেকলেস, একটি স্বর্ণের চেইন, পাঁচটি স্বর্ণের আংটি, হাতের স্বর্ণের চুড়ি এক জোড়া সহ সর্বমোট ০৫ (পাঁচ) ভরি স্বর্ণালংকার, যাহার আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা এবং ৩টি মোবাইল ফোন ও নগদ দেড় লক্ষ টাকা লুন্ঠন করিয়া নিয়ে যায়।


 উক্ত ঘটনায় হাজী মোঃ শহিদ উল্যাহের স্ত্রী মাজুদা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং-১১ গত ১৮ জানুয়ারী বৃহস্পতিবার থানা পুলিশের এস.আই মাহাফুজ, রুবেল ফরাজি ও একরামুল হক অভিযান চালিয়ে আত্মঃজেলা ডাকাত দলের সর্দারসহ মোঃ রিপন (৩৫), তাহার মুল সহযোগী,আবু তাহের (৪০), শাকিল আহম্মদ রাজু(২৪), মুরাদ হোসেন(৩৮) কে আটক করে। এসময় তাহাদের কাছ থেকে ০১ জোড়া কানের দোল, ০২টি স্বর্নের আংটি, ০১টি স্বর্ণের চেইন, ০২ টি স্বর্ণের চুরি, স্বর্ণের ভাঙ্গা কাটা অংশ, স্বর্ণের গুনাকৃতির তার সহ সর্বমোট ০৪ ভরি ১০ আনা ০১রতি ও নগদ ৯০ হাজার টাকা উদ্বার করা হয়।

এই বিভাগের আরোও খবর

Logo