টাঙ্গাইলের কালিহাতী, ঘাটাইল ও ভূয়াপুরে নবনির্বাচিতদের শপথ গ্রহন

মোঃ মহসিন হোসেন প্রকাশিত: ২৫ জুন , ২০২৪ ১৪:৪৯ আপডেট: ২৫ জুন , ২০২৪ ১৪:৪৯ পিএম
টাঙ্গাইলের কালিহাতী, ঘাটাইল ও ভূয়াপুরে নবনির্বাচিতদের শপথ গ্রহন
টাঙ্গাইলের দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে কালিহাতী, ঘাটাইল ও ভূয়াপুরের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত। সোমবার (২৪ জুন) বিকেল তিনটায় ঢাকাস্থ সেগুনবাগিচায় ঢাকা বিভাগের কমিশনারের কার্যালয়ে বিভাগীর কমিশনার মো. সাবিরুল ইসলাম শপথ বাক‍্য পাঠ করান।

টাঙ্গাইলের দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে কালিহাতী, ঘাটাইল ও ভূয়াপুরের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত। সোমবার (২৪ জুন) বিকেল তিনটায় ঢাকাস্থ সেগুনবাগিচায় ঢাকা বিভাগের কমিশনারের কার্যালয়ে বিভাগীর কমিশনার মো. সাবিরুল ইসলাম  শপথ বাক‍্য পাঠ করান।

নবনির্বাচিত টাঙ্গাইলের কালিহাতী  উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএএম সিদ্দিকী (আজাদ সিদ্দিকী) ভাইস চেয়ারম্যান মাহমুদুল হাসান দিপুল ও মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন বৃষ্টি শপথ গ্রহন করেন। শপথ গ্রহণ। ঘাটাইল উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ, ভাইস চেয়ারম্যান  আব্দুস সালাম খান এবং মহিলা ভাইস চেয়ারম্যান তাসলীমা জেসমীন পাপিয়া শপথ বাক‍্য পাঠ করেন। ভূয়াপুর উপজেলায় চেয়ারম্যান নার্গিস বেগম, ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু ও মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আফরিন খানম লোপা শপথ বাক‍্য পাঠ করেন। শপথ বাক‍্য পাঠ শেষে ঢাকা বিভাগের ১০টি উপজেলার নব নির্বাচিত জন প্রতিনিধিদের ফুলের তোরা উপহার ও দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন বিভাগীর কমিশনার মো. সাবিরুল ইসলাম। সবাইকে ধন্যবাদ জানিয়ে শপথ অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।


এই বিভাগের আরোও খবর

Logo