শ্যালকের হাতে দুলাভাই খুন

এম আমির হোসাইন প্রকাশিত: ৪ ফেব্রুয়ারী , ২০২৪ ০৫:৩৯ আপডেট: ৪ ফেব্রুয়ারী , ২০২৪ ০৫:৩৯ এএম
শ্যালকের হাতে দুলাভাই খুন
পটুয়াখালীর গলাচিপায় শ্যালকের লাঠির আঘাতে দুলাভাই জহিরুল আলমের (৪০)মৃত্যু হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১ ফেব্রæয়ারি) সকালে শ্যালক তরিকুল ইসলামকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

পটুয়াখালীর গলাচিপায় শ্যালকের লাঠির আঘাতে দুলাভাই জহিরুল আলমের (৪০)মৃত্যু হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (১ ফেব্রæয়ারি) সকালে শ্যালক তরিকুল ইসলামকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ৩১ জানুয়ারি রাতে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কুমারখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জহিরুল পটুয়াখালী সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের মৃত সিরাজুল আলমের ছেলে।সূত্র জানায়, ৩১ জানুয়ারি দুপুরে জহিরুল তার শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। বিকেলে পারিবারিক কলহের জেরে শ্যালক তরিকুলের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তরিকুল লাঠি দিয়ে জহিরুলকে মাথায় আঘাত করেন এবং শরীরের বিভিন্নস্থানে পিটিয়ে গুরুতর জখম করেন। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা  জহিরুলকে উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যুহয়। গলাচিপা থানার ওসি ফেরদৌস আলম জানান, অভিযুক্তকে আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo