দীঘিনালায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

মোঃ সোহেল রানা প্রকাশিত: ২৬ আগস্ট , ২০২৪ ১৭:৩৭ আপডেট: ২৬ আগস্ট , ২০২৪ ১৭:৩৭ পিএম
দীঘিনালায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
দীঘিনালা থানা অফিসার ইনচার্জ মো: নুরুল হক ঘটনা নিশ্চিত করে বলেন, দীঘিনালা থানা পুলিশ ১১টায় খবর পেয়ে ১২টায় ঘটনা স্থলে গিয়ে মৃতদেহ পাইনাই, হয়ত কৃপাধন চাকমা কোন আঞ্চলিক সংগঠনে সাথে জড়িত আছে। পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করেনি, থানায় অভিযোগ করলে অভিযোগ নেয়া হবে।

খাগড়াছড়ি দীঘিনালায় কৃপাধন চাকমা(৪২) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।জানাযায়, গত রবিবার সন্ধ্যায় সাড়ে ৬টায় দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নে ৮নং ওয়ার্ডের সুশীল হেডম্যান পাড়ার বলরাম চাকমার ছেলে মাছ ব্যবসায়ী ( বিকাশ,মোবাইল রিচার্জ দোকানদার) কৃপাধন চাকমা(৪২) তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে যাওয়ার পথে রাস্তা দুর্বৃত্তরা কুপিয়ে জখম করে পরে মারা যায়।

মেরুং ইউনিয়ন ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য শান্তিপ্রিয় চাকমা জানান, কৃপাধন চাকমা মনের মানুষ বাজারে মাছ ব্যবসা, বিকাশ ও মোবাইল রিচার্জের দোকানদারী করত। গত বরিবার সন্ধ্যায় দোকান থেকে বাড়িতে যাওয়ার সময় কে বা কারা দা দিয়ে মাথায়, কানের উপর, হাতে কুপিয়ে জখম করে পরে মারা যায়।

দীঘিনালা থানা অফিসার ইনচার্জ মো: নুরুল হক ঘটনা নিশ্চিত করে বলেন, দীঘিনালা থানা পুলিশ ১১টায় খবর পেয়ে ১২টায় ঘটনা স্থলে গিয়ে মৃতদেহ পাইনাই, হয়ত কৃপাধন চাকমা কোন আঞ্চলিক সংগঠনে সাথে জড়িত আছে। পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করেনি, থানায় অভিযোগ করলে অভিযোগ নেয়া হবে।

এই বিভাগের আরোও খবর

Logo