ঝিনাইদহে মোটরসাইকেল চোর চক্রের তিন জন গ্রেফতার

মোঃ রিয়াজুল করিম প্রকাশিত: ২৪ অক্টোবর , ২০২৩ ১০:৪১ আপডেট: ২৪ অক্টোবর , ২০২৩ ১০:৪১ এএম
ঝিনাইদহে মোটরসাইকেল চোর চক্রের তিন জন গ্রেফতার
ঝিনাইদহে আন্তঃবিভাগীয় মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা মোহাম্মদ আলী সহ তিনজন গ্রেফতার, ঝিনাইদহের সদর থানার পুলিশ কর্তৃিক আন্তঃবিভাগীয় মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা সহ তিনজন গ্রেফতার ও তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার হয়েছে জানা যায়।

ঝিনাইদহে আন্তঃবিভাগীয় মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা মোহাম্মদ আলী সহ তিনজন গ্রেফতার, ঝিনাইদহের সদর থানার পুলিশ কর্তৃিক আন্তঃবিভাগীয় মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা সহ তিনজন গ্রেফতার ও তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার হয়েছে জানা যায়

আন্তঃবিভাগীয় চোর চক্রের মূল হোতা মোহাম্মদ আলীকে গ্রেফতারের পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে আরো দুই জনার নাম বলে মনিরুজ্জামান(৩৩), পিতা-আজিজ গাজী, সাং-ছোট ভ্যাটখালী, থানা-শ্যামনগর, জেলা-ঝিনাইদহ, হেলাল(২১),পিতা-হবিবুল্লাহ, সাং-চালনা, থানা-দাকোপ, জেলা-খুলনাদ্বয়কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আসামীর স্বীকারোক্তি মতে উক্ত মামলার চুরি হয়ে যাওয়া Passion Xpro 110cc মোটরবাইক, যার রেজিষ্ট্রেশন নং- ঝিনাইদহ-হ-১৪-৮০৫৯, নং-JA06ETKGB 13608, যাহার চেচিস PS1JAS043KJD00266 সহ আরো দুইটি চোরাই মোটরবাইক, যথাঃ- ক) একটি লাল রংয়ের IGNITOR 125 CC মোটরবাইক এবং খ) একটি লাল রংয়ের hero splendor মোটরবাইক উদ্ধার করা হয়।

আসামী মোহাম্মদ আলীর স্বীকারোক্তি মতে চুরি ঘটনার সাহিত জড়িত আসামী  ১)মনিরুজ্জামান(৩৩), পিং-আজিজ গাজী, সাং-ছোট ভ্যাটখালী, থানা-শ্যামনগর, জেলা-ঝিনাইদহ, ২) হেলাল(২১),পিং-হবিবুল্লাহ, সাং-চালনা, থানা-দাকোপ, জেলা-খুলনাদ্বয়কে গ্রেফতার করা হয়। সূত্রোক্ত মামলা ছাড়াও সিডিএমএস পর্যালোচনায় ধৃত আসামীর বিরুদ্ধে ঝিনাইদহ জেলা ছাড়াও খুলনা, মাগুরা, সাতক্ষীরা, যশোর, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া সহ দেশের বিভিন্ন জেলায় ১৫ টি মামলা রয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo