ঝিনাইদহের কোটচাঁদপুরে ০২বছর ৬ মাসের শিশু পানিতে ডুবে মৃত্যু

মোঃ রিয়াজুল করিম প্রকাশিত: ১০ অক্টোবর , ২০২৩ ০৮:৪১ আপডেট: ১০ অক্টোবর , ২০২৩ ০৮:৪১ এএম
ঝিনাইদহের কোটচাঁদপুরে ০২বছর ৬ মাসের শিশু পানিতে ডুবে মৃত্যু
ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার ঘাগা তালসার গ্রামে পানিতে ডুবে আড়াই বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘাগা তালসার গ্রামের তোফাজ্জল হোসেন মিস্ত্রীর একমাত্র ছেলে ইলেকট্রনিক মিস্ত্রী জুয়েল রানার দুই পুত্র সন্তান।

ঝিনাইদহ জেলার  কোটচাঁদপুর উপজেলার ঘাগা তালসার গ্রামে পানিতে ডুবে আড়াই বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।  ঘাগা তালসার গ্রামের তোফাজ্জল হোসেন মিস্ত্রীর একমাত্র ছেলে ইলেকট্রনিক মিস্ত্রী জুয়েল রানার দুই পুত্র সন্তান।

জুয়েলের ছোট ছেলে আড়াই বছরের লামিম বাড়ির পাশে খেলা করছিল । লামিমের মা জানান,আমি কাজ করছিলাম কাজ শেষ করে ছেলে লামিম কে খুজতে থাকি,ছেলে কে না পেয়ে আমার শ্বাশুড়ী ছিল পাড়ার মধ্যে,আমি পাড়ায় শ্বাশুড়ীকে জিগ্যেস করি?লামিম এসেছে আপনার সাথে তখন বলে না। সে সময়  সকলে মিলে খুজতে থাকি।

বাড়ির পাশে চিত্রা নদীতে খুজতে খুজতে  মাজহারুল নামে বাড়ির পাশের একজন বলে ভাসছে ঐটা কি তখন দেখতে পায় এটা লামিম।পানি থেকে উঠিয়ে নিয়ে এসে গ্রামের ডাক্তার সেলিম রেজা কে খবর দেয়। সেলিম রেজা এসে বলে মারা গেছে। 

কথা বলা হয় উদ্ধারকারী মাজহারুল এর সাথে তিনি জানান আমি মাঠের থেকে কাজ করে বাড়ি এসে দেখি লামিমদের বাড়ির লোকজন খুজছিল সেই সাথে আমিও খুজতে থাকি। খুজতে খুজতে নদীতে কি একটা ভাসতে দেখে নিকটে গিয়ে দেখা যায় লামিম ভাসছে। আমি তাকে তুলে নিয়ে আসি উপরে। 

এ বিষয়ে কথা বলা হয় কোটচাঁদপুর মডেল থানা অফিসার ইনচার্জ সৈয়দ আল-মামুন এর সাথে তিনি জানান, অপমৃত্যু মামলা হয়েছে,লাশ ঝিনাইদহ মর্গে পাঠানো হচ্ছে।

এই বিভাগের আরোও খবর

Logo