জমিতে গাছের পাতা পড়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ; আহত-৫

মোঃ এরশাদ আলী প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী , ২০২৪ ০৭:৪৯ আপডেট: ১৩ ফেব্রুয়ারী , ২০২৪ ০৭:৪৯ এএম
জমিতে গাছের পাতা পড়াকে কেন্দ্র করে দুপক্ষের  সংঘর্ষ; আহত-৫
বগুড়ার আদমদীঘিতে জমিতে কাঁঠাল গাছে পাতা পড়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ৫জন আহত হয়েছে। এ ঘটনায় দু পক্ষই থানায় অভিযোগ দিয়েছে।পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ইসবপুর গ্রামে জমিতে কাঁঠাল গাছে পাতা জমিতে যাওয়াকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষ হয়।

বগুড়ার আদমদীঘিতে জমিতে কাঁঠাল গাছে পাতা পড়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ৫জন আহত হয়েছে। এ ঘটনায় দু পক্ষই থানায় অভিযোগ দিয়েছে।পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ইসবপুর গ্রামে জমিতে কাঁঠাল গাছে পাতা জমিতে যাওয়াকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষ হয়।

এতে বাবা-ছেলে ও জামাই শাশুড়ী সহ ৫জন আহত হয়েছে। স্থনীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে।আহতরা হলেন, ঐ গ্রামের মৃত মীর বকস শেখের ছেলে আজিজার রহমান (৫৫) ও তার দুই ছেলে রাজীব হোসেন (৩৬) ও রাকিব হোসেন (৩২) আপরদিকে একই এলাকার সিরাজুলইসলামের ছেলে সোলায়মাম শেখ (২৬) ও তার শাশুড়ী গোলাপ ফকিরের স্ত্রী মোরশেদা বেগম (৪০)।আহত সিরাজুল ইসলাম বলেন আমার শাশুড়ী তার নিজস্ব জমিতে লাগানো কাঁঠাল গাছের ডাল ও পাতা আজিজার এর জমিতে হেলে গেছিল তারা আমাদেরকে তাদের জমির সীমানা বরাবর ডাল কেটে ফেলার জন বলে। আমারা কেটে ফেলার আগেই তারা ডাল কেটে ফেলে ।আমি তাদেরকে নিষেধ করলে তারা বাবা ছেলেরাসহ বেশ কয়েকজন আমাকে ও আমার শাশুড়িকে লাটি দিয়ে মারধর করে।অপর পক্ষের রাকিব হোসেন বলেন আমাদের জমিতে তাদের গাছের ডাল পাতা আমাদের জমিতে এসে ফসলের নস্ট করছিল। নিষেধ করাই আমাদের মারধর করেছে।আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরোও খবর

Logo