ছাত্রলীগ নেতার ঘুষিতে স্কুল ছাত্র নিহত হয়েছে

মোহাম্মদ সাগর আহমেদ প্রকাশিত: ১২ ডিসেম্বর , ২০২৩ ১০:৪৮ আপডেট: ১২ ডিসেম্বর , ২০২৩ ১০:৪৮ এএম
ছাত্রলীগ নেতার ঘুষিতে স্কুল ছাত্র নিহত হয়েছে
নিহত মো:রেজাউল করিম (টিটু) ১৭ পূর্বধলা উপজেলার ৭ নং আগিয়া ইউনিয়নের বুধি পশ্চিম পাড়া গ্রামের মোহাম্মদ আলী ছেলে এবং দশম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

নেত্রকোনা পূর্বধলায় গ্রামীন অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় রাস্তার মাটি কাটা কে কেন্দ্র করে  পূর্বধলা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রোমান তালুকদারের ঘুষিতে  এক স্কুল  ছাত্র নিহত হয়েছেন । সোমবার ১১ ডিসেম্বর)  পূর্বধলা   উপজেলার ৭ নং আগিয়া ইউনিয়নের বুধি পশ্চিম পাড়া গ্রামে,  বেলা ১১ টায় দিকে এ ঘটনা ঘটে । নিহত  মো:রেজাউল করিম (টিটু)  ১৭   পূর্বধলা উপজেলার  ৭ নং আগিয়া ইউনিয়নের বুধি পশ্চিম পাড়া গ্রামের মোহাম্মদ আলী ছেলে এবং দশম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

নিহতের চাচা মোঃ আব্দুল হাকিম বলেন স্থানীয় আইয়ুব আলী খানের ছেলে রোমান তালুকদার ১১ টার দিকে আমাদের কারো সাথে আলাপ-আলোচনা না করে হঠাৎ করেই  ভেকু নিয়ে এসে জমি থেকে মাটি তুলতে থাকে । পরে গ্রামের লোকজন সবাই জরো  হয়ে তাকে  মাটি কাটতে নিষেধ করেলে সে উপজেলার প্রশাসন পুলিশ ও স্থানীয় গুন্ডার ভয় ভীথি দেখায় এবং ডাকাডাকি শুরু করে। পরে আমরা উপস্থিত হলে সেখানে কথা কাটাকাটির একপর্যায়ে রোমান তালুকদার রেজাউল কে ঘুষি মারলে সে তখন মাটিতে পড়ে যায়। তাৎক্ষণিক রেজাউল কে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয় । 

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ রাশেদুল ইসলাম বলেন , রাস্তা মাটি কাটা কে কেন্দ্র করে নিহতের ঘটনা ঘটেছে ।

মরদেহ থানায় আছে নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরোও খবর

Logo