দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন -নির্বাহী কর্মকর্তা মোঃ কবিরুল আহসান

মোহাম্মদ সাগর আহমেদ প্রকাশিত: ৭ এপ্রিল , ২০২৪ ০৮:৩৯ আপডেট: ৭ এপ্রিল , ২০২৪ ০৮:৩৯ এএম
দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন -নির্বাহী কর্মকর্তা মোঃ কবিরুল আহসান
বিশ্বের সকল মুসলিম ভাই-বোনদের কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, জানিয়েছেন নেত্রকোনা পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবিরুল আহসান,শুভেচ্ছা বার্তায় তিনি জানান, ঈদ মোবারক, ঈদ একটি নির্মল আনন্দের আয়োজন।

বিশ্বের সকল মুসলিম ভাই-বোনদের কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, জানিয়েছেন নেত্রকোনা পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবিরুল আহসান,শুভেচ্ছা বার্তায় তিনি জানান, ঈদ মোবারক, ঈদ একটি নির্মল আনন্দের আয়োজন।

যেখানে মানুষ আত্নশুদ্ধির জন্য পরস্পরের মিলন বন্ধনের ঐক্যবদ্ধ হয়ে খুশী সম-ভাগাভাগি করে নেয়। নিজেদের অতীত জীবনের সব পাপ-কুলুশতা থেকে মুক্ত হয়ে পবিত্র অনুভুতি ধারন করেই পুর্নতা লাভ করে পবিত্র ঈদের খুশী। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মূলবন্ধন পরিব্যক্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।

সবাইকে ঈদ মোবারক, সকলের জীবনে বয়ে উঠুক ঈদের খুশী, দূর হউক সকল কুলশতা ও জটিলতা, আল্লাহ সবাইকে মাফ করুন, হেফাজত করুন-আমিন। 

এই বিভাগের আরোও খবর

Logo