চাটখিলে সেচ্ছাসেবক লীগের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ হানিফ প্রকাশিত: ২৮ জুলাই , ২০২৪ ১৮:২১ আপডেট: ২৮ জুলাই , ২০২৪ ১৮:২১ পিএম
চাটখিলে সেচ্ছাসেবক লীগের ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বক্তারা বলেন কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে একটি মহল দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করেছে এতে করে দেশের জানমালের অনেক ক্ষতি হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক করতে সরকার কে সব ধরনের সহযোগিতা করতে হবে। সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন।

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী  উপলক্ষে  শনিবার বিকেলে  চাটখিল পৌর শহরের ভীমপুর হাইস্কুল মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সভায় সভাপতিত্ব করেন চাটখিল উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ কিরন, সভায় বক্তব্য রাখেন চাটখিল উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নাজমুল হুদা শাকিল,  পৌর মেয়র নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের  সিনিয়র সহ-সভাপতি  বেলায়েত হোসেন, জেলা পরিষদের সাবেক সদস্য ইমরুল চৌধুরী রাসেল, ইউ.পি, চেয়ারম্যান মেহেদী হাছান বাহালুল,উপজেলা ছাত্রলীগের  সাবেক সভাপতি সালাউদ্দিন সুমন,  উপজেলা ছাত্র লীগের সাবেক  আহবায়ক রাজিব হোসেন রাজু,  পৌর সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক  মেহেদী হাছান মিঠু, সভা পরিচালনা করেন উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক হুমায়ন কবির।

বক্তারা বলেন কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে একটি মহল দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করেছে এতে করে দেশের জানমালের অনেক ক্ষতি হয়েছে।  পরিস্থিতি স্বাভাবিক করতে সরকার কে সব ধরনের সহযোগিতা করতে হবে। সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন।

এই বিভাগের আরোও খবর

Logo