চকরিয়া সাহারবিল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মহসিন বাবুল এর ছোট ভাই আবুল কালাম (আবুকে) চোখ তুলে ফেলার অভিযোগ পাওয়া গেছে

মোঃ জুবায়ের প্রকাশিত: ১৫ জানুয়ারী , ২০২৪ ১০:৪৪ আপডেট: ১৫ জানুয়ারী , ২০২৪ ১০:৪৪ এএম
চকরিয়া সাহারবিল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মহসিন বাবুল এর ছোট ভাই আবুল কালাম (আবুকে) চোখ তুলে ফেলার অভিযোগ পাওয়া গেছে
কক্সবাজার এর চকরিয়া সাহার বিল এলাকায় সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর ভাইকে ভোর রাতে একদল সন্ত্রাসীরা তুলে নিয়ে গিয়ে তার দুই চোখ তুলে ফেলেছে, এমন অভিযোগ উঠেছে, আটার কুম নামক স্থান থেকে ভোরে তাকে স্থানীয় লোকজনের সহযোগিতায় উদ্ধার করে । তার শারীরিক অবস্থা আশংকা জনক হলে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামের একটি হাসপাতালে প্রেরণ করা হয়।

কক্সবাজার এর চকরিয়া সাহার বিল এলাকায় সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর ভাইকে ভোর রাতে একদল সন্ত্রাসীরা তুলে নিয়ে গিয়ে তার দুই চোখ তুলে ফেলেছে, এমন অভিযোগ উঠেছে, আটার কুম নামক স্থান থেকে ভোরে তাকে স্থানীয় লোকজনের সহযোগিতায় উদ্ধার করে । তার শারীরিক অবস্থা আশংকা জনক হলে তাকে উন্নত চিকিৎসার জন্য  চট্টগ্রামের একটি হাসপাতালে প্রেরণ করা হয়। 

তিনি এখন চিকিৎসাধীন অবস্থায় আছেন বলে জানতে পেরেছি। এই বিষয়ে জানতে চাইলে সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন বাবুল  বলেন বিস্তারিত তিনি পরে সাংবাদিকদের আনুষ্ঠানিক ভাবে জানাবে....তিনি এখন তার ভাইকে উন্নত  চিকিৎসার কাজে ব্যস্ত থাকায় পরে জানাবেন বলেছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন এই বিষয়ে আমরা শুনেছি অভিযোগ পেলে আমরা আইনগত ব্যবস্থাগ্রহণ করবো।

এই বিভাগের আরোও খবর

Logo